Thursday, February 25, 2021
Home বিনোদন ভিন্ন স্বাদের বাস্তবতা,স্বপ্ন পূরণের চক্রব‍্যূহে মুক্তি পাচ্ছে' ড্রিম বুটিক'।

ভিন্ন স্বাদের বাস্তবতা,স্বপ্ন পূরণের চক্রব‍্যূহে মুক্তি পাচ্ছে’ ড্রিম বুটিক’।

আগামী ১৮ ই ফেব্রুয়ারি বৃহস্পতিবার 'Angel Tv'র ওটিটি প্লার্টফর্ম 'KLIKK Originals' মুক্তি পাচ্ছে 'ড্রিম বুটিক'।

নিজস্ব প্রতিনিধি,কলকাতা:করোনা মহামারিতে মানুষ যতই ঘরবন্দি হোক না কেন,বন্দি হয়নি স্বপ্ন।কারণ স্বপ্ন তো স্বপ্নই হয়।যার নেই কোনো বেড়াজাল,নেই কোনো বাধা,স্বপ্নের জন্য উন্মুক্ত গোটা দুনিয়া।কিন্তু ঘরবন্দি মানুষের স্বপ্নে মায়াজালেও যে গল্পের বাস্তবায়ন হয় সেটাই করে দেখালেন পরিচালক তথাগত ব্যানার্জী ও সাগ্নিক রায় চৌধুরী।এই দুজনের কল্পমায়াতেই মুক্তি পাচ্ছে এক সম্পূর্ণ ভিন্ন স্বাদের গল্প।” ড্রিম বুটিক”।

সাগ্নিক রায় চৌধুরী লেখা ও তথাগত ব্যানার্জী পরিচালিত ‘ড্রিম বুটিক’ ছবিতে মূখ্য ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা অনির্বান চক্রবর্তী,সবুজ বর্ধন ও দেবপ্রসাদ হালদার।এছাড়াও ছবির বিশেষ কিছু চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা রানা বসু ঠাকুর,অনুজয় চট্টোপাধ্যায়,আরিত্রা সেনগুপ্ত সহ আরও একাধিক কলাকুশলীরা।

এদিন ছবির ট্রেলর প্রকাশ পর্বে পরিচালক তথাগত ব্যানার্জী জানিয়েছেন,’এই গল্পে ২৬ বছরের ছেলে সন্দীপ মুখার্জি। ছোট্ট শহর গোবিন্দপুরেই তার বেড়ে ওঠা। ছোটো থেকেই একরাশ স্বপ্নের হাতছানি তাকে বাধা দিয়েছে গোবিন্দপুরে বাবার মুদির দোকানে কাজ করতে।সেই হাতছানিই একদিন তাঁকে তাঁর ছোট্ট শহর থেকে কলকাতায় টেনে নিয়ে আসে। আর সেখানেই শুরু হয় স্বপ্ন বিক্রির কাজ।যদিও এই স্বপ্নই তাঁকে একদিন আবদ্ধ করে স্বপ্নের চক্রব‍্যূহে।কিন্তু স্বপ্নকে ছুঁতে গিয়েই চক্রব‍্যূহেই জড়িয়ে যায় সন্দীপ।

আটকে পড়া চক্রব‍্যূহ কাটিয়ে আদৌও কি বেরিয়ে আসতে পারবে সন্দীপ নাকি আরও জড়িয়ে পড়বে স্বপ্নের চক্রব‍্যূহ?সেই সব প্রশ্নের উত্তর নিয়েই ‘Angel Tv’র ওটিটি প্লার্টফর্ম ‘KLIKK Originals’এর পর্দায় আগামী ১৮ ই ফেব্রুয়ারি বৃহস্পতিবার মুক্তি পাচ্ছে ‘ ড্রিম বুটিক’।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?