Friday, October 22, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া ভারতের শ্রেষ্ঠ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়,বাঁকুড়ায় গিয়ে ঘোষণা প্রসূনের।

ভারতের শ্রেষ্ঠ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়,বাঁকুড়ায় গিয়ে ঘোষণা প্রসূনের।

ইন্দাসে ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলার উদ্ভাবোধন করতে এসে প্রসুন বন্দোপাধ্যায় বললেন , ভারতের শ্রেষ্ঠ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ।

নরেশ ভকত, বাঁকুড়াঃ মাত্র কয়েকদিন আগেই একটি সংস্থার বিশেষ সমীক্ষায় জানানো হয়েছিল ভারতে শ্রেষ্ঠ মুখ্যমন্ত্রীদের তালিকায় সর্বপ্রথম উত্তরপ্রদেশের যোগী আদিত্যনাথ আর তৃতীয় পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।কিন্তু সে সমীক্ষা কে তুড়ি মেরে উড়িয়ে ভারতের শেষ্ঠ মুখ্যমন্ত্রী হিসাবে মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম ঘোষণা করলেন প্রসূন ব্যানার্জী।শনিবার বাঁকুড়া জেলার ইন্দাস ফুটবল মাঠে তৃণমূল কংগ্রেসের সহযোগিতায় প্রয়াত বিধায়ক গুরুপদ মেটের স্মৃতি ফুটবল প্রতিযোগিতার চূড়ান্ত পর্বের খেলা ছিল।

প্রয়াত বিধায়ক গুরুপদ মেটের স্মৃতির উদ্যেশে তার বাড়ি থেকে মিছিল করে ফুটবল মাঠ পর্যন্ত নিয়ে যাওয়া হয়।এই মিছিলে পা মেলান সাংসদ তথা ভারতের প্রাক্তন ফুটবলার প্রসুন বন্দোপাধ্যায় , ইন্দাস ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি সেখ হামিদ , ইন্দ্রনীল বসু , সহ অন্যান্য তৃণমূল কংগ্রেসের নেতৃত্ব ও কয়েক হাজার সাধারণ মানুষ ।

মিছিল শেষে দলীয় পতাকা উত্তোলন ও প্রয়াত বিধায়কের প্রতিকৃতিতে মাল্যদান করে, নিরবতা পালনের মধ্য দিয়ে খেলার শুভ সূচনা হয় ।

খেলা শেষে প্রসুন বন্দোপাধ্যায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান,’ বাঁকুড়া জেলায় ভালো ফুটবল খেলা হয় । এছাড়াও তিনি বলেন অনেক আগে আমি এই মাঠে ফুটবল খেলেছি । এখন আমাদের ছেলেরা মোবাইলে খেলা আরম্ভ করে সর্বনাশ করে দিয়েছে । বাঙালির ছেলেরা আফ্রিকান ছেলেদের বিরুদ্ধে ভাল খেলছে । এখানে যাতে স্টেডিয়াম করা যায় তার ব্যবস্থা করা হবে বললেন ভারতের প্রাক্তন ফুটবলার প্রসুন বন্দোপাধ্যায়’।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?