Sunday, April 18, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া 'বৌমার বয়স ২২ হলে বাচ্চার বয়স ১১ কি করে হয়',মন্তব্য বিজেপির।

‘বৌমার বয়স ২২ হলে বাচ্চার বয়স ১১ কি করে হয়’,মন্তব্য বিজেপির।

মুখ্যমন্ত্রী বলেছেন, ওনার বৌমার বয়স ২২ বছর। ন'বছরের নাতনি আছে যেখানে সেখানে কি বৌমা ১১ বছরে সন্তানের জন্ম দিয়েছেন বলেও প্রশ্ন তোলেন মাফুজা খাতুন।

নরেশ ভকত ,বাঁকুড়াঃ বাঁকুড়ায় বিজেপির পরিবর্তন যাত্রা কর্মসূচীতে যোগ দিয়ে রাজ্যের শাসক দল ও মূখ্যমন্ত্রীর বিরুদ্ধে সুর চড়ালেন বিজেপি নেত্রী মাফুজা খাতুন।

বিজেপির রাজ্য সহ সভানেত্রী মাফুজা খাতুন এদিন বলেন, ‘মানননীয়া মুখ্যমন্ত্রী নিশ্চিত পরাজয় জেনে আতঙ্কিত’। তাই দেশের বিশ্ব বরেণ্য নেতা ও প্রধানমন্ত্রী এবং স্বরাষ্ট্র মন্ত্রী সম্পর্কে অশালীন কথা বলছেন। ঐ মন্তব্য থেকে বোঝা যায় ওনার শিক্ষাগত ও কৃষ্টি সংস্কৃতি ধূলায় লুটিয়ে দিয়েছেন।

বৃহস্পতিবার দলের তরফে ‘পরিবর্তন যাত্রা’য় অংশ নিতে বাঁকুড়ায় এসে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। এদিন রাজ্য যুব সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রীকে সি.বি.আই-র জেরা প্রসঙ্গে মুখ্যমন্ত্রীর সাম্প্রতিক বক্তব্য প্রসঙ্গেও তিনি বলেন, ‘বাচ্চা মেয়ে নন উনি। মুখ্যমন্ত্রী বলেছেন, ওনার বৌমার বয়স ২২ বছর। ন’বছরের নাতনি আছে যেখানে সেখানে কি বৌমা ১১ বছরে সন্তানের জন্ম দিয়েছেন বলেও প্রশ্ন তোলেন মাফুজা খাতুন।

একই সঙ্গে বলেন ঐ ‘বৌমা যদি বালি চোর, কয়লা চোর হয় তবে বাড়িতে সি.বি.আই যাবেই’। উনি যখন বিরোধী নেত্রী তখন ২৪ ঘন্টায় ৪৮ বার সি.বি.আই চাইতেন। এখন সেই সি.বি.আই বাড়ি পর্যন্ত পৌঁছে গেছে বলে এদিন তিনি জানান।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?