Sunday, May 16, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া বেতন বৃদ্ধির দাবিতে বাঁকুড়ায় আনন্দধারা কর্মীদের বিক্ষোভ,কাজ স্থায়ীকরণের দাবি নিয়ে জেলাশাসককে স্মারকলিপি।

বেতন বৃদ্ধির দাবিতে বাঁকুড়ায় আনন্দধারা কর্মীদের বিক্ষোভ,কাজ স্থায়ীকরণের দাবি নিয়ে জেলাশাসককে স্মারকলিপি।

সংঘের দিদিরা তাদের পুরো বেতন দিতে কারচুপি করেন।

নরেশ ভকত, বাঁকুড়াঃ বনগাঁর পর এবার বাঁকুড়া।কাজ ও বেতন বৃদ্ধির দাবি নিয়ে রাস্তায় নামলো কয়েকশো আনন্দধারা কর্মী।সোমবার বাঁকুড়া জেলা আনন্দধারা সি এস পি এসোসিয়েশন কমিউনিটি সার্ভিস প্রোভাইডার এর সদস্যদের পক্ষ থেকে বাঁকুড়া শহরে মাচানতলা এলাকায় এক বিশাল মিছিল করা হয়,।

এদিন আনন্দধারা সংগঠনের সদস্যরা স্থায়ীকরণ, বেতন বৃদ্ধি ও সঠিক সময়ে বেতন পাওয়ার দাবি নিয়ে মিছিলে পা মেলান। মিছিল করে তারা বাঁকুড়া জেলা সদর দপ্তরের সামনে এসে উপস্থিত হন। পদযাত্রা শেষ করে ওই কর্মীরা বাঁকুড়া জেলা সদর দপ্তরের সামনে বিক্ষোভ দেখান।

বিক্ষোভরত ওই কর্মীদের দাবি,অবিলম্বে তাদের বেতন বৃদ্ধি করতে হবে,সঙ্গে সঠিক সময়ে বেতন দেওয়া ও কাজ স্থায়ীকরণ সহ একাধিক দাবিতে বিক্ষোভ দেখান ওই কর্মীরা।এরপর বেশ কিছুক্ষণ বিক্ষোভ দেখানোর পর তারা জেলা শাসক দপ্তরে একটি স্মারকলিপিও প্রদান করেন।

এই বিষয়ে বাঁকুড়া ব্লক একের সি এস পি শ্রাবণী মুখার্জি জানান,” তারা বিগত বেশ কিছু বছর ধরে একই বেতনে কাজ করে চলেছেন কিন্তু এই মূল্যবৃদ্ধির বাজারে তারা আর এই বেতনে কাজ করতে পারছেন না”। সঙ্গে তিনি আরো জানান যে,” তাঁরা চান যে তাদের বেতনের টাকা যেন সোজা তাঁদের ব্যাক্তিগত একাউন্টে জমা করা হয় কারণ তাদের টাকা সংঘের একাউন্টে জমা হয়। এরপর সেই টাকা পেতে তাদের বেগ পেতে হয়”।

এছাড়াও তার অভিযোগ ,” সংঘের দিদিরা তাদের পুরো বেতন দিতে কারচুপি করেন।এই মূহুর্তে তাদের তিনটি মূল দাবি আছে এরপর তারা আরও বেশ কিছু দাবি নিয়ে প্রশাসনের দ্বারস্থ হবেন”।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?