Sunday, April 18, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া বিষ্ণুপুরের দ্বারিকা, অবেন্টিকা গ্রামে প্রচার করলেন বিজেপি প্রার্থী তন্ময় ঘোষ

বিষ্ণুপুরের দ্বারিকা, অবেন্টিকা গ্রামে প্রচার করলেন বিজেপি প্রার্থী তন্ময় ঘোষ

বুধবার বিষ্ণুপুরের দ্বারিকা, অবেন্টিকা গ্রামের বিভিন্ন জায়গায় জোরকদমে প্রচার চালাচ্ছেন বিষ্ণুপুরের বিজেপি প্রার্থী তন্ময় ঘোষ।

সোহিনী পোড়েল: গ্রীস্মের রোদের উত্তাপের সাথে সাথে বেড়ে চলেছে বিভিন্ন রাজনৈতিক দলের প্রার্থীদের প্রচার। বুধবার বিষ্ণুপুরের দ্বারিকা, অবেন্টিকা গ্রামের বিভিন্ন জায়গায় জোরকদমে প্রচার চালাচ্ছেন বিষ্ণুপুরের বিজেপি প্রার্থী তন্ময় ঘোষ। এদিন দলীয় কর্মীদের সাথে নিয়ে রীতিমতো প্রচারে ঝড় তুললেন তিনি । প্রচারকে কেন্দ্র করে দলীয় কর্মী সমর্থকদের মধ্যে উচ্ছ্বাস উন্মাদনা ছিল চোখে পড়ার মতো।

বিজেপি প্রার্থী তন্ময় ঘোষ পায়ে হেঁটে প্রচারে বেরিয়ে ছিলেন। তাঁর সহকর্মীরা কখনো পায়ে হেঁটে আবার কখনো বাইক র‍্যালি করে সঙ্গে ছিলেন। তাঁর সহকর্মীদের থেকে একটাই রব শোনা গেছে গ্রামের ছেলে তন্ময় ঘোষকে ভোট দিয়ে জয়ী করুন।

পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিজেপি প্রার্থী তন্ময় ঘোষ বলেন, প্রত্যেক মানুষের কাছে যাচ্ছে এবং দারুণ সাড়া পাচ্ছে। সকলেই দু-হাত তুলে আশীর্বাদ করছে। তিনি খুব খুশি যে সারা বছর বিজেপি কর্মীরা মানুষের কাছে, মানুষের পাশে থাকে সেই জন্যই আজ তার এই সফলতা।

তন্ময় ঘোষ গ্রামবাসীদের আশ্বাস দিয়েছেন তাঁকে জয়ী করলে সোনার বাংলা গড়বেন। এমনকি যেকোনো পরিস্থিতিতেই সর্বদা সকলের পাশে থাকবেন এই প্রতিশ্রুতিও দেন।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?