Sunday, April 18, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া বিজেপির ব্যানার ছেঁড়া নিয়ে উত্তেজনা,অভিযুক্ত তৃণমূল।

বিজেপির ব্যানার ছেঁড়া নিয়ে উত্তেজনা,অভিযুক্ত তৃণমূল।

সোনামুখীতে বিজেপির ফেস্টুন ছেড়াকে কেন্দ্র করে বিজেপি তৃণমূল তরজা তুঙ্গে ।

নরেশ ভকত, বাঁকুড়াঃ নির্বাচনী বিধি জারি হতেই প্রকট হচ্ছে রাজনৈতিক সংঘর্ষ।শনিবার সোনামুখী পৌরশহরে বিজেপির ফেস্টুন ছেড়াকে কেন্দ্র করে বিজেপি ও তৃণমূল কংগ্রেসের মধ্যে তরজা তুঙ্গে উঠল ।

স্থানীয় বিজেপি কর্মীদের অভিযোগ,সোনামুখী পৌরসভার তেরো নম্বর ওয়ার্ডের অমলনগর এলাকায় ও নয় নম্বর ওয়ার্ডে বিজেপি কর্মীরা ” আর নয় অন্যায় ” ” এবার 200 পার “ফেস্টুন লাগিয়েছিলেন কিন্তু রাতের অন্ধকারে সেই ফেস্টুন ছিঁড়ে ফেলা হয় । অভিযোগের তীর তৃণমূলের দিকে।গত বৃহস্পতিবার বিজেপি কর্মীরা ” আর নয় অন্যায় ” ” এবার 200 পার ” ফেস্টুন লাগিয়েছিলেন তারা । কিন্তু রাতের অন্ধকারে সেই ফেস্টুন ছিঁড়ে ফেলা হয় ।

সোনামুখীর বিধানসভার বিজেপির কনভেনার তাপস মিত্র বলেন,’বিজেপির ফেস্টুন ছিড়ে দিয়ে ভাবছে ওরা জিতে যাবে কিন্তু তা কোনদিনই সম্ভব নয় । তৃণমূল যেভাবে বিজেপির ফেস্টুন ছিড়ছে আগুণ ধরিয়ে দিচ্ছে এটা মানুষ ভালোভাবে নিচ্ছে না । পঞ্চায়েত নির্বাচনে যেমন মানুষ ওদের শিক্ষা দিয়েছে 2021 বিধানসভা নির্বাচনে মানুষ ওদের আবারও শিক্ষা দেবে’।

তবে বিজেপির তোলা এই অভিযোগ ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতৃত্ব । তাদের দাবি এই ঘটনার সঙ্গে তৃণমূলের কোনো কর্মী জড়িত নেই ‘।

সোনামুখী পৌরশহরের তৃণমূল নেতা সজল সাহা বলেন,’এটা বিজেপির অন্তর্কলহ নতুন ও পুরনো বিজেপি কর্মীদের দ্বন্দ্বের কারণেই এই ঘটনা ঘটেছে । তৃণমূল কংগ্রেসের ওপর তারা মিথ্যা অভিযোগ করছে’।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?