Friday, October 22, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া বিজেপির নেতাজী প্রেম,কটাক্ষ অনুব্রতের।

বিজেপির নেতাজী প্রেম,কটাক্ষ অনুব্রতের।

বিজেপির নেতাজি জন্মজয়ন্তী পালন কে কটাক্ষ অনুব্রত মণ্ডলের।

কৌশিক সালুই বীরভূম 23 জানুয়ারি:- কেন্দ্র সরকার তথা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতাজী জন্মজয়ন্তী পালনকে কড়া ভাষায় কটাক্ষ করলেন বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল।

শনিবার বীরভূমের সাঁইথিয়ায় দলীয় কর্মসূচিতে এক জনসভা থেকে প্রধানমন্ত্রীর বিরুদ্ধে তিনি তোপ দাগেন। এছাড়া বিজেপির বাংলাকে সোনার বাংলা গড়ার প্রতিশ্রুতির সমালোচনা করেন তিনি।

বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি এদিনের সভায় থেকে বিজেপির নেতাজি জয়ন্তী পালন কে কটাক্ষ করে বলেন,” নরেন্দ্র মোদি তোমার লজ্জা লাগা দরকার। তুমি বড় বড় কথা বলো। তুমি আবার মমতা ব্যানার্জিকে বলো। তুমি রবীন্দ্রনাথ ঠাকুর কে ভালোবাসো না, তুমি রামকৃষ্ণ কে ভালোবাসো না, তুমি নজরুল ইসলামকে ভালোবাসো না, তুমি বিবেকানন্দকে ভালোবাসো না। আজ তুমি আসছো নেতাজি জয়ন্তী পালন করতে। “মমতা বন্দ্যোপাধ্যায় এ দিনটাকে জাতীয় ছুটি ঘোষণা করার জন্য পার্লামেন্টে চিৎকার করে আবেদন করেছিলেন। তোমরা করোনি”।

এদিকে বিধানসভা নির্বাচনে বিজেপির সোনার বাংলা গড়ার প্রতিশ্রুতির সমালোচনা করে অনুব্রত মণ্ডল বলেন,” তোমরা গুজরাটে ক্ষমতায় আছো সেখানে কি সোনার গুজরাট করতে পেরেছো?

হরিয়ানায় ক্ষমতায় আছো, মধ্যপ্রদেশের ক্ষমতায় আছো, উত্তর প্রদেশে ক্ষমতায় আছো, সেখানে কি সোনার রাজ্য করতে পেরেছো? মিথ্যাবাদী প্রধানমন্ত্রী তুমি।

তিনি আরও বলেন,”এর আগে প্রতিশ্রুতি দিয়েছিলেন বছরে 2 কোটি বেকারের দেশে চাকরি হবে। সেটা কি হয়েছে?আর এখন এসেছো সোনার বাংলা গড়তে। তুমি পারবে না কোনোদিন পারবেনা”। এদিনের সভায় থেকে ফের বিজেপিকে হুংকার দিয়ে বলেন ভয়ঙ্কর খেলা হবে। পাশাপাশি তিনি সভায় জামায়াত কর্মী সমর্থকদের উদ্দেশে বলেন বিজেপিকে এবার পগারপার করতে হবে।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?