Friday, October 22, 2021
Home রাজ্য বিজেপির নির্বাচনী কার্যালয়ে আগুন লাগিয়ে দেওয়া ও পুড়িয়ে দেওয়ার অভিযোগ।

বিজেপির নির্বাচনী কার্যালয়ে আগুন লাগিয়ে দেওয়া ও পুড়িয়ে দেওয়ার অভিযোগ।

সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করে বিজেপি।

ডলি মল্লিক: নির্বাচনী কার্যালয়ে আগুন লাগিয়ে পুড়িয়ে দেওয়ার ঘটনায় এখনও পর্যন্ত কোনও দুস্কৃতীকে গ্রেপ্তার না করতে পারায় জেলা প্রশাসনিক কার্যালয় কর্নজোড়ায় বোগ্রামে রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভে শামিল হল বিজেপি কর্মী সমর্থকেরা।

রায়গঞ্জ-বালুরঘাট ১০ নম্বর রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করে বিজেপি। ঘটনাস্থলে ছুটে আসে কর্নজোড়া পুলিশ ফাঁড়ি ও রায়গঞ্জ থানার বিশাল পুলিশবাহিনী। অবরোধকারী বিজেপি কর্মীদের দাবি যতক্ষন না দুস্কৃতীদের গ্রেপ্তার করা হবে ততক্ষণ এই অবরোধ আন্দোলন চলবে। বিজেপি কর্মী সমর্থকদের এই পথ অবরোধের জেরে যান চলাচল আটকে পড়ে গুরুত্বপূর্ণ ১০ নম্বর রাজ্য সড়কে।

উল্লেখ্য, বৃহস্পতিবার রাতে রায়গঞ্জ বিধানসভা কেন্দ্রের কর্নজোড়া পিরোজপুরে বিজেপির নির্বাচনী কার্যালয় আগুন লাগিয়ে সম্পূর্ণ ভস্মীভূত করে দেয় দুস্কৃতীরা। বিজেপির অভিযোগ তৃনমূল আশ্রিত দুস্কৃতীরাই এই কাজ করেছে। দোষীদের গ্রেপ্তারের দাবিতে পিরোজপুরেই পথ অবরোধ ও বিক্ষোভ আন্দোলন শুরু করে বিজেপি। কিন্তু ঘটনার কয়েক ঘন্টা পার হয়ে গেলেও দুস্কৃতীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। এরই প্রতিবাদে বিজেপি এবার কর্নজোড়ায় বোগ্রামে রায়গঞ্জ-বালুরঘাট রাজ্য সড়কে টায়ার জ্বালিয়ে অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করে।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?