Sunday, April 18, 2021
Home রাজ্য উত্তরবঙ্গ বিজেপিতে যোগদান করলেন মোহন শর্মা।

বিজেপিতে যোগদান করলেন মোহন শর্মা।

তৃনমুল কংগ্রেসের 'খেলা হবে' স্লোগানকে কটাক্ষ অমিত শাহর।

সুইটি মন্ডল: তৃনমুল কংগ্রেসের ‘খেলা হবে’ স্লোগানকে কটাক্ষ করে কেন্দ্রের আদিবাসী, নেপালী সম্প্রদায়ের মানুষদের জন্য একগুচ্ছ প্রকল্পের কথা ঘোষণা কেন্দ্রীয় ভারপ্রাপ্ত স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর। কড়া নিরাপত্তার ঘেরা টোপে আলিপুরদুয়ারের হাসিমারার সুভাষিণী চা- বাগানের ময়দানে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী আমিত শাহের জনসভায়র ভাষনে এই ঘোষণা করেন তিনি।

এই জনসভায় প্রচুর বিজেপি কর্মীদের ভীড় লক্ষ্য করা গিয়েছিল। মূল মঞ্চে দার্জিলিঙয়ের সাংসদ রাজু বিস্তা এবং কালচিনির তৃণমূল কংগ্রেসের প্রাক্তন বিধায়ক উইলসন চম্পমারি সহ জেলা বিজেপির সভাপতি গঙ্গা প্রসাদ শর্মা উপস্থিত ছিলেন সেখানে।

কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে জনসভার মঞ্চ থেকে প্রবেশ দ্বার। কেন্দ্রীয় মন্ত্রী আমিত শাহর সভামঞ্চে তৃণমূল কংগ্রেসের জেলাপরিষদের মেন্টর মোহন শর্মা বিজেপিতে যোগদান করেন।

রাজনৈতিক মহলের মতে ভোটের মুখে মোহন শর্মা বিজেপিতে যোগদান করার ফলে তৃণমূল কংগ্রেসকে যথেষ্টই অস্বস্তিতে পড়েছে।কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বলেন “দিদি খেলা হবে স্লোগান দিয়ে সাধারণ মানুষকে ভয় দেখাচ্ছে। বাংলায় প্রচুর অনুপ্রবেশ ঘটেছে। একি সংগে তিনি বলেন এই এলাকায় গোর্খাদের অত্যাচার করেছে দিদি। গতকাল নন্দী গ্রামে দৃশ্য দেখেই বোঝা গিয়েছে নন্দী গ্রামে দিদির হার নিশ্চিত। বাংলায় আমারা জিতলে গোর্খাদের কর্মের সংস্থান করা হবে।এছাড়াও চা- বাগানের শ্রমিকদের ৩০০ টাকার উপর মজুরি বৃদ্ধি করাহবে।”

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?