Saturday, October 16, 2021
Home রাজ্য উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা বিজেপিতে এসে পাপমুক্ত হয়েছে বললেন অর্জুন সিং

বিজেপিতে এসে পাপমুক্ত হয়েছে বললেন অর্জুন সিং

অর্জুন সিংহ রবিবার দত্তপুকুরে এসে তৃণমূলের ক্ষমতায় আসা নিয়ে দাবী তোলা নিয়ে আক্রমণ করেন তৃণমূলকে।

সোহিনী পোড়েল: ‘তৃণমূল কংগ্রেস করতাম, মমতা বন্দোপাধ্যায় বলেছিলেন ভোট লুঠে নাও -পঞ্চায়েত নির্বাচনেও ভোট লুঠেছি , বিজেপিতে এসে পাপমুক্ত হয়েছি’- দত্তপুকুরে আমডাঙ্গার প্রার্থীর প্রচারে এসে বললেন ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিংহ।

সৌগত রায় পঞ্চায়েতে ভোট লুঠের তত্ব তুলেছেন আর রবিবার দলীয় প্রচার এসে গণমাধ্যমকে এই ভোট লুঠের তত্বকে কার্যত একদা কৃত পাপ হিসেবে স্বীকার করে নিলেন অতীতের তৃণমূলের সামনের সারির নেতা অর্জুন সিংহ।

রবিবার বিজেপি সাংসদ হয়ে তিনি মানছেন, পঞ্চায়েতে ভোট লুঠ হয়েছিল মুখ্যমন্ত্রীর নির্দেশে। স্বয়ং অর্জুন সিংহ স্রেফ মমতা বন্দোপাধ্যায়ের নেতৃত্বে ভোট লুঠের কান্ডারি ছিলেন মেনে নিয়ে অর্জুন সিংহ ক্ষমা চাওয়ার প্রশ্নে যেতে নারাজ হলেও জানান বিজেপিতে এসে শাপমুক্তি ঘটেছে।

অর্জুন সিংহ রবিবার দত্তপুকুরে এসে তৃণমূলের ক্ষমতায় আসা নিয়ে দাবী তোলা নিয়ে আক্রমণ করেন তৃণমূলকে। বলেন সুগারের সমস্যায় ভুল বকছেন, রাজ্যে বা জেলায় তৃণমূল কোথায় জিতবে পরের কথা হাবড়াতে জ্যোতিপ্রিয় মল্লিক নিজে হারবেন।

প্রসঙ্গত, জ্যোতিপ্রিয় তৃণমূল ২২১টি আসন পাবে রাজ্যে । আর এদিন স্থানীয় তৃণমূল প্রার্থী রফিকুর রহমানের জমি মাফিয়ার সাথে সংযোগের অভিযোগ তুললেন এবং দুর্নীতি প্রসঙ্গে বিঁধলেন “ভাইপো” কে।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?