Friday, May 14, 2021
Home করোনার খবর বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা।

বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা।

লক্ষাধিক মানুষ এই আক্রান্ত হচ্ছে করোনায়।

ডলি মল্লিক: করোনা অতিমারীর দ্বিতীয় ঢেউ এই দেশ ও পশ্চিমবঙ্গকে আবার আতঙ্কিত করতে শুরু করেছে। প্রতিদিন লক্ষাধিক মানুষ এই রোগে আক্রান্ত হচ্ছে। পশ্চিমবঙ্গের চিত্রটিও ভয়ঙ্কর। তাই প্রশাসনের পক্ষ থেকে আবার গত বছরের মতো সমস্ত রকমের সতর্কতা গ্রহণ করা হচ্ছে যাতে মানুষকে এই মহামারীর কবল থেকে বাঁচানো যায়। এরই অঙ্গস্বরুপআজ বাঁকুড়া পৌরসভার পক্ষ থেকে মাচানতলা এলাকায় জনগণকে সচেতন করতে প্রচার অভিযান শুরু করা হয়। এই অভিযানের লক্ষ্য হল মানুষকে করোনা বিষয়ে জানানো ও করোনা নিয়ে সব রকম বিধি নিষেধ মেনে চলার জন্য আবেদন করা।

এই অভিযানের মাঝেই পথচলতি মানুষদের মাস্ক বিতরণ করা হয় ও সকলকে বাড়ির বাইরে বেরোলেই মাস্ক পরতে বলা হয়। এই বিষয়ে বাঁকুড়া পৌরসভার প্রশাসক মণ্ডলীর সদস্য দিলীপ আগরওয়াল বলেন যে করোনার দ্বিতীয় স্রোতের কারণে এই মুহূর্তে গোটা দেশের সাথে সাথে এই রাজ্যেও আবার আতঙ্কের সৃষ্টি হয়েছে।

তাই বাঁকুড়া পৌরসভার পক্ষ থেকে মানুষকে সচেতন করার লক্ষ্যে এই অভিযান চালানো হচ্ছে। তিনি বলেন যে এই অভিযান এর পরেও চলবে । দিলীপ আগরওয়াল বলেন যে বাঁকুড়াতে করোনার পরীক্ষাতে প্রায় প্রতিদিনই আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে । তাই মানুষকে সচেতন করার লক্ষ্যে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এই কর্মসূচিতে বাঁকুড়া পৌরসভার প্রশাসক অলকা সেন মজুমদার বাঁকুড়া পৌরসভার প্রশাসক মণ্ডলীর সদস্য দিলীপ আগরওয়াল ও গৌতম দাস, পৌরসভার স্বাস্থ্যকর্মী ও অন্যান্য কর্মীরা।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?