Tuesday, September 21, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া বাঁকুড়া খ্রীশ্চান কলেজে বৃক্ষরোপন কর্মসূচীতে যোগ দিলেন সায়ন্তিকা ব্যানার্জি।

বাঁকুড়া খ্রীশ্চান কলেজে বৃক্ষরোপন কর্মসূচীতে যোগ দিলেন সায়ন্তিকা ব্যানার্জি।

রবিবার জেলা তৃণমূল ছাত্র পরিষদের উদ্যোগে বাঁকুড়া খ্রীশ্চান কলেজে বৃক্ষরোপন কর্মসূচীতে যোগ দিলেন সায়ন্তিকা ব্যানার্জি।

নিজস্ব প্রতিনিধি, বাঁকুড়াঃ “দলত্যাগী কেউ দলে ফিরতে চাইলে তাঁকে দলে নেওয়া হবে কিনা সেই সিদ্ধান্ত নেবেন নেত্রী দিদি। আমরা সেই সিদ্ধান্তে একমত।” নির্বাচনের আগে তৃণমূলত্যাগী রাজীব বন্দ্যোপাধ্যায় ও সব্যসাচী দত্তের দলে প্রসঙ্গে এই মন্তব্য করলেন সদ্য দায়িত্বপ্রাপ্ত রাজ্য তৃণমৃলের সম্পাদিকা, চিত্রাভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জী।

রবিবার জেলা তৃণমূল ছাত্র পরিষদের উদ্যোগে বাঁকুড়া খ্রীশ্চান কলেজে বৃক্ষরোপন কর্মসূচীতে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এই কথা জানান তিনি। একই সঙ্গে অতি সম্প্রতি ফের তৃণমূলে ফিরে আসা এছাড়াও মুকুল রায়কে নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, “আমাদের দল এমনিতেই শক্তিশালী। উনি অভিজ্ঞ ও বর্ষীয়ান নেতা। দিদি ওনাকে স্বাগত জানিয়েছেন, তাই আমরাও স্বাগত জানাচ্ছি।”

একই সঙ্গে আগামী দিনে তারা একসাথে কাজ করতে পারবেন বলে তিনি আশাবাদী বলে জানান। রাজ্য তৃণমূলের সম্পাদিকা চিত্রাভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জী এদিন তৃণমূল ছাত্র পরিষদের উদ্যোগে বাঁকুড়া খ্রীশ্চান কলেজ ক্যাম্পাসে নিজের হাতে একটি চারা গাছ লাগান।
এছাড়াও এদিনের এই কর্মসূচীতে সায়ন্তিকা ব্যানার্জী ছাড়াও উপস্থিত ছিলেন বাঁকুড়া পৌরসভার প্রশাসক অলকা সেন মজুমদার, জেলা পরিষদের কর্মাধ্যক্ষ শিবাজী বন্দ্যোপাধ্যায়, বাঁকুড়া জেলা ছাত্র পরিষদের সভাপতি তীর্থঙ্কর কুণ্ডু প্রমুখ।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?