Thursday, June 17, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া বাঁকুড়া পৌরসভার সেফহোম থেকে করোনা নিরাময় হয়ে অব্যাহতি পেলেন করোনা আক্রান্ত রোগীরা।

বাঁকুড়া পৌরসভার সেফহোম থেকে করোনা নিরাময় হয়ে অব্যাহতি পেলেন করোনা আক্রান্ত রোগীরা।

তাদের পৌরসভার এম্বুলেন্স করে বাড়িতে দেওয়ার ব্যবস্থা করে পৌর কর্তৃপক্ষ।

নিজস্ব প্রতিনিধি, বাঁকুড়াঃ বাঁকুড়া পৌরসভার সেফহোম থেকে করোনা নিরাময় হয়ে আজ প্রথম অব্যাহতি পেলেন এক মহিলা, এক পুরুষ, করোণা আক্রান্ত রোগী। আজ তাদের পৌরসভার এম্বুলেন্স করে বাড়িতে দেওয়ার ব্যবস্থা করে পৌর কর্তৃপক্ষ।

তার আগে তাদের হাতে ফুলের তোড়া দিয়ে সম্বর্ধনা জানানো হয় পৌরসভার পক্ষ থেকে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌর প্রশাসক মন্ডলীর সদস্য, কোভিদ যোদ্ধা, চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা। পৌরসভার উদ্যোগে বাঁকুড়া স্টেডিয়ামে ২৫ জন করোনা আক্রান্তের থাকার ব্যবস্থা করা হয়েছে।

এ পর্যন্ত মোট কুড়ি জন রোগী, তার মধ্যে গত ২৩ তারিখ একজন করোণা আক্রান্ত রোগী বাড়িতে হোম করেনন্টাইন এ যেতে ইচ্ছে প্রকাশ করে। তিনজন করোনা আক্রান্ত রোগীর অক্সিজেন লেভেল কম হওয়ায় তাদেরকে ওন্দা কোভিড হাসপাতালে স্থানান্তরিত করা হয়। আজ আরও দুইজন করোনা আক্রান্ত মা ও ছেলের করোনা রিপোর্ট নেগেটিভ আশায় তাদেরকে সেফহোম থেকে বাড়ি পাঠানো হল।

এখন পৌরসভার সেফ হোমে মোট ১৪ জন করোনায় আক্রান্ত রোগীর চিকিৎসা চলছে। আগামী দিনে রাজ্য পৌর নিয়ামক দপ্তর এবং স্বাস্থ্য দপ্তরের অনুমতি পেলে শয্যা সংখ্যা বাড়ানো হবে বলেই দাবি করেছেন পৌর কর্তৃপক্ষ। চিকিৎসকদের ভালো ব্যবহার, চিকিৎসা, খাবার দাবারের সুবন্দোবস্ত পেয়ে খুশি করোনা আক্রান্ত রোগীরাও।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?