Wednesday, February 24, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া ফের ভাঙন তৃণমূলে,বিজেপিতে যোগ কয়েকশো সংখ্যালঘু সম্প্রদায়ের।

ফের ভাঙন তৃণমূলে,বিজেপিতে যোগ কয়েকশো সংখ্যালঘু সম্প্রদায়ের।

সোনামুখীতে বড়োসড়ো ভাঙ্গন তৃণমূল কংগ্রেসে ।

নরেশ ভকত, বাঁকুড়াঃ বিধানসভা নির্বাচনের দিনক্ষণ যতই এগিয়ে আসছে তৃণমূল কংগ্রেসের ভাঙ্গন ততই ত্বরান্বিত হচ্ছে । শুক্রবার সকালেই সোনামুখীতে বড়োসড়ো ভাঙ্গন তৃণমূল কংগ্রেসে।

এদিন সকালে সোনামুখী ব্লকের পিয়ারবেড়া পঞ্চায়েতে 500 জন সংখ্যালঘু সহ 1000 জন তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান করেন । এদের মধ্যে একজন তৃণমূলের পিয়ারবেড়া পঞ্চায়েতের প্রাক্তন প্রধান ও সোনামুখী ব্লক পঞ্চায়েত সমিতির কর্মদক্ষ রয়েছেন সোনামুখীর বিজেপি নেতা ব্রজ অধিকারীর নেতৃত্বে এই যোগদান সভা অনুষ্ঠিত হয় । যোগদানকারীদের হাতে বিজেপির দলীয় পতাকা তুলে দেন বিষ্ণুপুর সাংগঠনিক জেলার বিজেপির সভাপতি সুজিত অগাস্থি ।

দিনের পর দিন তৃণমূল ছেড়ে বিজেপিতে এই যোগদান বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল কংগ্রেসের পায়ের তলার মাটি আরো দুর্বল করল এমনটাই মনে করছেন রাজনৈতিক মহলের একাংশ ।

বিষ্ণুপুর সাংগঠনিক জেলার বিজেপির সভাপতি সুজিত অগাস্থি সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন,’এই যোগদানের ফলে সোনামুখী বিধানসভা এলাকায় বিজেপির সংগঠন আরো বেশী মজবুত হবে’।

তবে তৃণমূল কংগ্রেস থেকে কেউ বিজেপিতে যোগদান করেনি এমনটাই দাবি তৃণমূল কংগ্রেস নেতৃত্বদের । সোনামুখীর তৃণমূল নেতা প্রকাশ সাহা বলেন,’বিজেপি এক হাজার জন জয়েন করার গল্প বলছে । আর যে সমস্ত নাম ওরা বলছে ওই নামের সোনামুখী ব্লকে কেউ আছে আমার জানা নেই । এছাড়াও তিনি বলেন সংখ্যালঘুরা এখনো মমতা ব্যানার্জির সাথে আছে মমতা ব্যানার্জির এত উন্নয়ন তাছাড়া তৃণমূল কংগ্রেসের এত দূর দিন পড়ে যায় নি যে তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিতে হবে’।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?