Sunday, February 28, 2021
Home বিনোদন প্রয়াত হলেন প্রখ্যাত অভিনেতা ইন্দ্রজিৎ দেব।

প্রয়াত হলেন প্রখ্যাত অভিনেতা ইন্দ্রজিৎ দেব।

উৎসবের রাত্রি' সিরিয়ালেও তাঁর অভিনয় ছিল চোখে পড়ার মতো। জনপ্রিয় ধারাবাহিক 'রাণী রাসমণিতে'ও দেখা গিয়েছে তাঁকে।

নিজস্ব প্রতিনিধি,কলকাতা:শনিবার ভোররাতে গোলপার্কে নিজের বাড়িতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন টলিউডের একদা পরিচিত মুখ ইন্দ্রজিৎ দেব। মৃত্যুকালে ওনার বয়স হয়েছিল ৭৩বছর।

পরিবার সূত্রে জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই সিওপিডির সমস্যায় ভুগছিলেন তিনি। ছিল কিডনির সমস্যাও। স্ত্রী ক্যানসারে আক্রান্ত হওয়ায় বছর খানেক আগেই তাঁকে হারান তিনি। স্ত্রীর মৃত্যুর পর ভাইদের সঙ্গেই একই বাড়িতে থাকতেন অভিনেতা। নিঃসন্তান ইন্দ্রজিৎ বাবু যে অসুস্থ ছিলেন তাও নয়, আজ আচমকাই ওনার মৃত্যু হয়।।

বাংলা টেলিভিশনে অত্যন্ত পরিচিত মুখ ছিলেন তিনি। ধারাবাহিক ‘তেরো পার্বণ’-এ গোরার দাদা চরিত্রে অভিনয় করে সবচেয়ে জনপ্রিয় হয়েছিলেন তিনি। উনি ‘তেরো পার্বণ’ ছাড়াও সন্দীপ রায় পরিচালিত ফেলুদা টেলিফিল্ম সিরিজ এবং সত্যজিৎ রায়ের গপ্পো সিরিজে অভিনয় করেন। দুর্দান্ত অভিনয়ের ফলে সহজেই মানুষের মন জয় করেছিলেন তিনি।

‘উৎসবের রাত্রি’ সিরিয়ালেও তাঁর অভিনয় ছিল চোখে পড়ার মতো। জনপ্রিয় ধারাবাহিক ‘রাণী রাসমণিতে’ও দেখা গিয়েছে তাঁকে। ওটিটি প্ল্যাটফর্মের ‘অ্যাডভেঞ্চার্স অফ গোগোলে’ও অভিনয় করেছেন এই প্রবীণ অভিনেতা। তবে শুধুমাত্র সিরিয়ালেই তার কর্মজীবন আবদ্ধ ছিল না। কাজ করেছেন একাধিক ছবিতেও। তারমধ্যে ‘সুজন সখী’, ‘প্রেমী’, ‘কতো ভালোবাসা’, ‘মোহিনী’, ‘স্মৃতিভ্রম’ উল্লেখযোগ্য। বিজ্ঞাপন জগতের সঙ্গেও জড়িত ছিলেন তিনি। একটি বিজ্ঞাপন সংস্থার উচ্চপদস্থ পদে কর্মরত ছিলেন। যেখানে কাজ করেছেন সত্যজিৎ রায়, বরুণ চন্দের মতো গুণী ব্যক্তিত্বরা।।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?