Friday, May 14, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া প্রয়াত বিধায়কের স্মৃতির উদ্যেশে আয়োজিত ফুটবল ম্যাচ,পুরস্কার মূল্য নগদ 'দশ হাজার'।

প্রয়াত বিধায়কের স্মৃতির উদ্যেশে আয়োজিত ফুটবল ম্যাচ,পুরস্কার মূল্য নগদ ‘দশ হাজার’।

প্রয়াত বিধায়কের গুরুপদ মেটের স্মৃতির উদ্দেশ্যে ফুটবল প্রতিযোগিতা ইন্দাসে।

নরেশ ভকত, বাঁকুড়াঃ বাঁকুড়ার ইন্দাসে করোনায় আক্রান্ত হয়ে প্র‍য়াত তৃণমূল বিধায়ক গুরুপদ মেটের স্মৃতির উদ্দেশ্যে শুরু হল ৭ দিন ব্যাপি ফুটবল টুর্নামেন্ট। ইন্দাস তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে এই টুর্নামেন্টের আয়োজন করা হয়।

রবিবার ইন্দাস থানার আকুই ফুটবল মাঠে দলীয় পতাকা উত্তোলন করে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন দলের ইন্দাস ব্লক সভাপতি তথা টুর্নামেন্ট কমিটির সভাপতি শেখ হামিদ। গুরুপদবাবুর ছবিতে মাল্যদান করে শ্রদ্ধা জ্ঞাপন করেন সদ্যপ্রয়াত বিধায়কের স্ত্রী রুনু মেটে।

এই টুর্নামেন্টে ইন্দাস ব্লকের মোট ৮টি ফুটবল টিম অংশগ্রহণ করবে। রবিবার প্রথম দিন ইন্দাসের আকুই -১ ও ২ অঞ্চলের একত্রিত টিমের বিপক্ষে ছিল শাশপুর একাদশ। এই খেলায় আকুই ফুটবল টিম ৩-০ গোলে জয়ী হয়। এই খেলায় ‘ম্যান অফ দা ম্যাচ’ নির্বাচিত হয় আকুই দলের সুরজিত হেমব্রম। ৭ দিনের টুর্নামেন্টে ফাইনাল নিয়ে মোট ৮টি খেলা হবে।

ফুটবল টুর্নামেন্ট প্রসঙ্গে শেখ হামিদ বলেন ,”বিধায়ক গুরুপদ মেটে দল মত নির্বিশেষে সবার প্রিয় ছিলেন। তিনি প্রত্যেকের কাছের মানুষ ছিলেন। তাই তাঁর স্মৃতির উদ্দেশ্যে ইন্দাস তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে এই ‘গুরুপদ মেটে স্মৃতি কাপ ফুটবল টুর্নামেন্ট ২০২১’ খেলার আয়োজন করা হয়েছে”।

টুর্নামেন্টে বিজয়ী দলকে নগদ ১৫ হাজার টাকা এবং একটি ট্রফি দিয়ে পুরষ্কৃত করার পাশাপাশি রানার্স দলকে নগদ ১০ হাজার টাকা এবং ট্রফি পুরষ্কার হিসেবে দেওয়া হবে। রবিবার আকুই হাইস্কুল ময়দানে টুর্নামেন্টের প্রথম ম্যাচ দেখার জন্য দর্শকদের ভিড় ছিল চোখে পড়ার মত।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?