Wednesday, February 24, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া প্রশাসনকে বুড়ো আঙ্গুল,মাঝরাস্তায় ওভারলোড লরির টায়ার ফেটে বিপত্তি।

প্রশাসনকে বুড়ো আঙ্গুল,মাঝরাস্তায় ওভারলোড লরির টায়ার ফেটে বিপত্তি।

ওভারলোড বালি বোঝাই লরির টায়ার ফেটে বিপত্তি।

নরেশ ভকত, বাঁকুড়াঃকেন্দ্রীয় ও রাজ্য সরকারের পক্ষ থেকে একাধিক বার হুঁশিয়ারি দেওয়া হচ্ছে ট্রাকে ওভারলোড না করার জন্য।কিন্তু কে মানে সেসব কথা।সরকারের নির্দেশিক কে বুড়ো আঙ্গুল দেখিয়েই রাস্তায় চলছে ওভারলোড ট্রাক।যার জেরে একের পর এক ঘটছে দুর্ঘটনা।

গত সপ্তাহেই শিলিগুড়ি তে ওভারলোড ট্রাকের ধাক্কায় পৃষ্ট হয়ে বেঘোরে মৃত্যু হয়েছে ১৪ জনের।তবুও হুশ ফেরেনি প্রশাসন ও ট্রাক মালিকদের।আর সেই ওভারলোড ট্রাক এই ফের বিপত্তি।ওভারলোড বালিবোঝাই লরির টায়ার ফেটে বিপত্তি । রবিবার ভোরে ঘটনাটি ঘটেছে সোনামুখীর বোন্দলহাটি গ্রামে ।

স্থানীয় সূত্রে জানা গেছে,’ রাঙ্গামাটি থেকে লরিটি বালি লোড করে সোনামুখী হয়ে বর্ধমানের দিকে যাচ্ছিল’। সেই সময় লরির সামনের ডানদিকের চাকা ফেঁটে লরিটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে উল্টে যায় । এই ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় মানুষজন দের মধ্যে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয় ।

স্থানীয় মানুষের জানাচ্ছেন, ওভারলোড থাকার কারণে লরির টায়ার বাস্ট হয়েছে । এই ঘটনায় লরির সামনের চাকা খুলে যায়। যদিও হতাহতের কোনো ঘটনা ঘটেনি ।দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় সোনামুখী থানা পুলিশ।তারপরেই স্থানীয় মানুষদের বুঝিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে প্রশাসন।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?