Saturday, October 16, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া পেলেন না প্রার্থীপদ,ক্ষোভে দল ছাড়লেন তৃনমূল বিধায়ক।

পেলেন না প্রার্থীপদ,ক্ষোভে দল ছাড়লেন তৃনমূল বিধায়ক।

জেলার পাথর ও বালির মাফিয়াদের সঙ্গে আমি আপস করতে পারিনি বলে এবং সেখান থেকে টাকা নিয়ে দলকে দিতে পারিনি তাই আমাকে তৃণমূল টিকেট দেয়নি।

নিজস্ব প্রতিনিধি, বীরভূম:বিধানসভা নির্বাচনে পাননি তৃণমূল কংগ্রেসের প্রার্থী পদ। সোশ্যাল মিডিয়ায় দলের বিরুদ্ধে তোপ দেগে দল ছেড়েছেন নলহাটির বিধায়ক মইনুদ্দিন শামস। এবার পাথরচাপুরি উন্নয়ন পরিষদের চেয়ারম্যানের পদ থেকে তিনি ইস্তফা দিতে চলেছেন।

নলহাটি বিধানসভা কেন্দ্রের বর্তমান বিধায়ক মঈনুদ্দিন শামস কে সরিয়ে নলাটি পুরসভার বিদায়ী বোর্ডের পুরপ্রধান রাজেন্দ্র প্রতাপ সিংকে। সোশ্যাল মিডিয়ায় দলের বিরুদ্ধে তোপ দেগে চোখের জলে ভাসিয়ে তৃণমূল ছাড়ার কথা ঘোষণা করেছেন এবং নলহাটি থেকে ফের বিধানসভা ভোটের লড়াই করার কথা জানিয়ে দিয়েছেন। এর পাশাপাশি তিনি পাথরচাপুরি উন্নয়ন পরিষদের চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করতে চলেছেন।

পাথরচাপুরি উন্নয়ন পরিষদ গঠনের পর মনিরুল ইসলামকে চেয়ারম্যান করা হয়েছিল। তিনি বিজেপিতে যোগদানের পর মইনুদ্দিন শামসকে সেই দায়িত্ব দেওয়া হয়। দলের প্রার্থী পদ না পেয়ে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ জানিয়ে দল ছাড়া কথা তিনি ঘোষণা করেছেন এবং পাথরচাপুরী উন্নয়ন পরিষদের চেয়ারম্যান থেকে তিনি অব্যাহতি নিতে চলেছেন।

তিনি বলেন,” জেলার পাথর ও বালির মাফিয়াদের সঙ্গে আমি আপস করতে পারিনি বলে এবং সেখান থেকে টাকা নিয়ে দলকে দিতে পারিনি তাই আমাকে তৃণমূল টিকেট দেয়নি। আমি ফের নলহাটি থেকে লড়াই করব। আগামী দুই দিনের মধ্যে সেটি জানিয়ে দেবো”।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?