Wednesday, March 3, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া পারিবারিক অশান্তির জের,বীরভূমে অগ্নিদগ্ধ পিতা-পুত্র।

পারিবারিক অশান্তির জের,বীরভূমে অগ্নিদগ্ধ পিতা-পুত্র।

বীরভূমে অগ্নিদগ্ধ হয়ে বাবা-ছেলের মৃত্যু।এলাকায় শোকের ছায়া।

কৌশিক সালুই বীরভূম 19 জানুয়ারি:- অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হল বাবা ও ছেলের। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে সোমবার গভীর রাতে বীরভূমের সাঁইথিয়া শহরের 11 নম্বর ওয়ার্ডের ছত্রি পাড়ায়।

প্রতিবেশীরা অগ্নিদগ্ধ বাবা ও ছেলেকে আশঙ্কাজনক অবস্থায় বাড়ি থেকে উদ্ধার করে সাঁইথিয়া স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হলে সেখানে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। ঘটনার জেরে এলাকায় শোকের ছায়া।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে মৃত ব্যক্তিরা হলেন বাবা গৌতম সিংহ, বয়স 60 বছর এবং ছেলে মৈত্রী সিংহ, বয়স 22 বছর বাড়ি সাঁইথিয়া শহরের ছত্রি পাড়ায়। গৌতম বাবু পেশায় ভাঙাচোরা লৌহ সামগ্রির ক্রেতা ছিলেন এবং ছেলে ছিল বেকার। ঘটনার রাতে কোন কারণবশত বাবা ছেলের মধ্যে বিবাদ হয়। ছেলে শরীরে কেরোসিন তেল ঢেলে আগুন জ্বালিয়ে দেয়। অগ্নিদগ্ধ ছেলেকে বাঁচাতে গেলে তিনিও পুড়ে যান।

পরিবার ও প্রতিবেশী দুজনকে আশঙ্কাজনক অবস্থায় সাঁইথিয়া হাসপাতালে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসার পথে মারা যান বাবা ও ছেলে। একসাথে বাবা ও ছেলের মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মঙ্গলবার তাদের মৃতদেহ ময়নাতদন্তের পর পরিবার হাতে তুলে দেওয়া হয়।

প্রতিবেশী রাজেন্দ্রর সিংহ বলেন,”ছেলেকে বাবা নেশা করতে নিষেধ করেছিল। তা নিয়ে দুজনের মধ্যে বিবাদ শুরু হয়। ছেলে নেশাগ্রস্ত অবস্থায় গায়ে কেরোসিন তেল ঢেলে নিয়ে আগুন ধরিয়ে নেই। বাবা তাকে বাঁচাতে গেলে তিনি ও অগ্নিদগ্ধ হন এবং দুজনেই মারা যান”।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?