Monday, May 17, 2021
Home খেলা পাঞ্জাবকে হারিয়ে জয়ের খাতা খুলতে চাইবে হায়দ্রাবাদ; অন্যদিকে পুরোনো ম্যাচের স্মৃতি ভুলতে...

পাঞ্জাবকে হারিয়ে জয়ের খাতা খুলতে চাইবে হায়দ্রাবাদ; অন্যদিকে পুরোনো ম্যাচের স্মৃতি ভুলতে চাইবে পাঞ্জাব।

আজ আইপিএল ২০২১ তে দুটি ম্যাচ হবে।

নিজস্ব প্রতিনিধি, চেন্নাই: আজ আইপিএল ২০২১ তে দুটি ম্যাচ হবে। প্রথম ম্যাচটি দুপুর সাড়ে ৩ থেকে এমএ চিদাম্বরম স্টেডিয়ামে পাঞ্জাব ও হায়দরাবাদের মধ্যে খেলা হবে। দুটি দলই বর্তমানে পয়েন্ট টেবিলের নীচে রয়েছে। দুটি পরাজয় এবং তিন ম্যাচে একটি জয়ের সাথে এই তালিকার সপ্তম স্থানে রয়েছে পাঞ্জাব দল। একই সঙ্গে, হায়দরাবাদ প্রথম তিনটি ম্যাচ হেরে টুর্নামেন্টে নিজের অ্যাকাউন্ট খুলতে সক্ষম হয়নি। তারা বর্তমানে পয়েন্ট টেবিলের সর্বশেষ অষ্টম স্থানে রয়েছেন। উভয় দলই এই ম্যাচে তাদের পরাজয়ের শৃঙ্খলা ভেঙে দিতে চাইবে।

হায়দরাবাদের পক্ষে, মিডল অর্ডার ব্যর্থতা উদ্বেগের কারণ। এছাড়াও দলের অধিনায়ক ওয়ার্নার এ বছর এখনও ব্যাট হাতে বিশেষ কিছু করেননি। চেন্নাইয়ের ধীর পিচে এখনও পর্যন্ত হায়দরাবাদের দলকে অনেক লড়াই করতে হয়েছে। চোটের কারণে বাইরে থাকা কেন উইলিয়ামসনের অভাব ব্যাটিংয়ে স্পষ্ট দেখা যায়। যদি তিনি ফিট থাকেন তবে হায়দরাবাদ তাকে আজ দলে অন্তর্ভুক্ত করতে চাইবে। বোলিংয়ে, ভুবনেশ্বর কুমার এখনও পর্যন্ত তার ছন্দ খুঁজে পেতে পারেননি এবং এখনও পর্যন্ত ইয়র্কার বিশেষজ্ঞ টি নাটারাজনকে দলে সুযোগ দেওয়া হয়নি। এই ম্যাচে তাকে খেলানো যেতে পারে।

পাঞ্জাব কিংসের বোলিং এখন পর্যন্ত সব ম্যাচেই বেশ খারাপ। এমন পরিস্থিতিতে হায়দরাবাদের বিপক্ষে অধিনায়ক কেএল রাহুল বোলিং বিভাগে কিছুটা পরিবর্তন আনতে পারেন। মোহাম্মদ শামির বোলিং খুব খারাপ হয়েছে, রিলে মেরিডিথ এবং জো রিচার্ডসনও খ্যাতি অনুযায়ী পারফর্ম করতে পারেননি। আজ এই ম্যাচে শেষ একাদশে জায়গা পেতে পারেন রবি বিশ্বনাই। তিনি গত মরশুমে পাঞ্জাবের সবচেয়ে সফল বোলার ছিলেন, তাই তাকে সুযোগ না দেওয়ার বিষয়টি সবার বোধগম্য।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?