Friday, May 14, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া পাওনা চাকরি ছিনিয়ে নিয়েছে তৃণমুল,অভিযোগ তুলে ৬০ নম্বর জাতীয় সড়ক অবরোধ।

পাওনা চাকরি ছিনিয়ে নিয়েছে তৃণমুল,অভিযোগ তুলে ৬০ নম্বর জাতীয় সড়ক অবরোধ।

জমিদাতারা পেল না চাকরি, তার বদলে চাকরি পেলেন তৃণমূলের মদতপুষ্ট স্থানীয়রা। দফায়  দফায় বিক্ষোভের জেরে বন্ধ টোল আদায়ের কাজ।

নরেশ ভকত, বাঁকুড়াঃ বাঁকুড়া রানীগঞ্জ 60 নম্বর জাতীয় সড়কের ডাংমেজিয়া টোল প্লাজায় সকাল থেকেই দফায় দফায় বিক্ষোভে শামিল হলেন স্থানীয় বাসিন্দা ও গাড়ি চালকরা।

তাদের অভিযোগ এই টোলপ্লাজা নির্মাণের সময় যে সমস্ত সাধারণ মানুষ জমি দিয়েছিলেন তাদেরকে প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল টোল প্লাজা নির্মাণ হলে টোল আদায়ে নিযুক্ত হবে সে সকল জমি হারা কৃষকরা। কিন্তু আজ সকালে সে টোলপ্লাজা চালু হলে দেখা যায় তৃণমূলের মদদপুষ্ট 24 জন এই কাজে নিযুক্ত হয়েছেন। এটা দেখেই চক্ষু চড়কগাছ জমিহারা স্থানীয় মানুষের। তাই তারা সকাল থেকেই বরাদ্দ পাওয়া টোল প্লাজার এই সংস্থার বিরুদ্ধে বিক্ষোভে সামিল হন। বন্ধ করে দেওয়া হয় টোল আদায়ের কাজ।

গাড়িচালকেরাও সমান ভাবে বিক্ষোবের সামিল হন এদিন। গাড়িচালকদের দাবি না আছে রাস্তা মেরামতের কোনো উদ্যোগ না আছে সেতু নির্মাণের উদ্যোগ তাহলে এই টোলপ্লাজা থেকে কিভাবে টোল আদায় করে এই সংস্থা এ নিয়ে প্রশ্ন তোলেন তারা।

বরাদ্দ পাওয়া এই সংস্থা স্থানীয় তৃণমূল নেতৃত্বের নির্দেশেই 24 জন সদস্যকে কাজে যোগ করিয়েছেন বলে মেনে নিয়েছেন। যদিও সেই অভিযোগ মানতে নারাজ স্থানীয় তৃণমূল নেতৃত্ব। এদিকে এই লোক নিয়োগ কে খোঁচা দিতে ছাড়েনি যদিও বিজেপি।স্থানীয় বিজেপি নেতার বক্তব্য,’তৃণমুল নেতারা আগে চাল চুরি করেছে,ত্রিপল শুরু করেছে,আমফানের টাকা চুরি করেছে,কাজের নামে কলমানি খেয়েছে,আর এবার মানুষের চাকরিটাও খেয়ে নিচ্ছে’।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?