Thursday, March 4, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া পাঁচ দফা দাবি নিয়ে রাজ্য সরকারের বিরুদ্ধে রাজপথে বিজেপির যুব মোর্চা।

পাঁচ দফা দাবি নিয়ে রাজ্য সরকারের বিরুদ্ধে রাজপথে বিজেপির যুব মোর্চা।

বৃহস্পতিবার বাঁকুড়ার হিন্দু স্কুল ময়দান থেকে একটি মিছিল করে কলেজ মোড় হয়ে তারা মাচানতলা মুক্তমঞ্চে সমবেত হয়।

নরেশ ভকত, বাঁকুড়াঃপাঁচ দফা দাবি নিয়ে বাঁকুড়ার রাজ পথে নামল অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের সদস্যরা । বৃহস্পতিবার বাঁকুড়ার হিন্দু স্কুল ময়দান থেকে একটি মিছিল করে কলেজ মোড় হয়ে তারা মাচানতলা মুক্তমঞ্চে সমবেত হয় এবং সেখানেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাজ্য সরকারের বিরুদ্ধে অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের সদস্যরা ক্ষোভ উগরে দেন ।

তাদের দাবি,কর্মসংস্থান,নারী নির্যাতন রোধ,শিক্ষা পরিকাঠামোর পরিবর্তন সহ ও বিনা কারণে বিজেপি কর্মীদের হেনস্থা করা বন্ধ করতে হবে।এই পাঁচ দফা দাবি নিয়ে তারা আজ রাজপথে নেমেছেন।

সনুপ পাত্র নামে অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদেরর বাঁকুড়া জেলার জেলাপ্রমুখ বলেন, ‘গত কয়েক বছর ধরে অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের সদস্যদের ওপর একের পর এক আক্রমণ করা হচ্ছে,কলেজ গেলে যেভাবে বিনা কারণে হেনস্থা করার জন্য মিথ্যে কেস দেওয়া হচ্ছে ,এটা অবিলম্বে বন্ধ করতে হবে।

এছাড়াও তিনি বলেন,’বাংলায় নারী নির্যাতনের সংখ্যা দিন কে দিন বেড়েই চলেছে,সন্ধ্যার পরে মা-বোনেরা ঘরের বাইরে নিরাপদ নয়, তার প্রতিবাদে আজ আমরা রাস্তায় নামতে বাধ্য হয়েছি ।

আজকের মিছিল থেকে আগামী বিধানসভা নির্বাচনে হিংসা ও সন্ত্রাসবাদ দূর করে সুস্থ ও গণতান্ত্রিক ভাবে ভোট প্রয়োগের দাবিও জানানো হয়।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?