Friday, October 22, 2021
Home বিনোদন পয়লা বৈশাখে পুজোর সাজ, আসছে নতুন ওয়েব সিরিজ।

পয়লা বৈশাখে পুজোর সাজ, আসছে নতুন ওয়েব সিরিজ।

আসছে নতুন এক ওয়েব সিরিজ।

সুইটি মন্ডল: পয়লা বৈশাখ মানে আপনজনদের সাথে খাওয়া-দাওয়া থেকে শুরু করে জামা-কাপড়, আড্ডা, হই হুল্লোর, গান বাজনা ইত্যাদি। বাঙালি সংস্কৃতির বিভিন্ন আচার অনুষ্ঠানের মধ্যে দিয়ে বিশ্বজুড়ে এই দিনটি পালন করা হয়ে থাকে। কিন্তু এ করোনাকালের আবহাওয়ায় কিছুটা হলেও ফিকে হয়ে গিয়েছে এই বাঙালির আনন্দ উৎসব।

তবে হ্যাঁ, এই খামতি পূরণ করতে আসছে নতুন এক ওয়েব সিরিজ। পয়লা বৈশাখেই মিলবে দুর্গাপুজোর ছোঁয়া। হ্যাঁ ঠিক এইরকমই এক ধারাবাহিকতা নিয়ে আসতে চলেছে পরিচালক সায়ন দাশগুপ্তের “রূপকথার রেডিও”। ইতিমধ্যেই প্রকাশিত হয়ে গেছে এই ওয়েব সিরিজের ট্রেলার।

এই ট্রেলারে দেখা যাচ্ছে উত্তর কলকাতার এক বনেদি বাড়ি কে হস্তগত করার পরিকল্পনা করছে সেখানকার স্থানীয় গুন্ডা ভবতোষ। এই বাড়ির মালিক হলেন চৌধুরী পরিবার। দুর্গাপূজা আসছে খুব বেশি দেরি নেই কিন্তু অন্যদিকেই বাড়ি ভেঙে প্রমোটিং করার ছক কষে ফেলেছে ভবতোষ। আর ঠিক এই সময়েই বাড়িতে ভাড়াটে হিসেবে পা রাখেন রুদ্র এবং শিবানীর। আর গল্পের মোড় ঘুরে যায় ঠিক এখান থেকেই। তবে কি হবে এর পরে? শেষ অব্দি কি ভবতোষ এর শাসানি থেকে মুক্তি পাবে চৌধুরী পরিবার? আরে সবই জানা যাবে ওই ওয়েব সিরিজে।

এই ছবি সম্পর্কে সায়ন আরো জানালেন টানা ১১ দিন ধরে শুট হয়েছে বেলগাছিয়ার রাজবাড়ীতে। এই ছবির চিত্র গ্রহণ, মিউজিক করেছেন কমলেশ মজুমদার, কমলকা ও দেবদূত। সম্পাদনা ও শিল্প নির্দেশনা করেছেন গৌরবময় ব্যানার্জী, কৌস্তভ সরকার এবং প্রসেনজিৎ মিশ্র।

তিনি আরো জানার পূজোর ঠিক আগেই মহালয়ার দিন উত্তর কলকাতার এক পাড়ায় একটি পুরনো বাড়িতে ভাড়া আসে রুদ্র( লাম হালদার), শিবানী (সুজাতা দা)। ওই বাড়িটার ওপর সব সময়ই নজর ছিল ওই পড়ার লোকাল প্রোমোটার ভবতোষ (বিশ্বনাথ বসু) এর। নানা রকম ভাবে ও ভয় দেখিয়ে বাড়িটা নেবার চেষ্টা করে বাড়ীওয়ালার থেকে। কিন্তু এর পর কি হবে সেটা দেখতে বা জানতে গেলে “রূপকথার রেডিও” দেখতে হবে আপনাকে।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?