Thursday, June 17, 2021

পথ সচেতনতায় পুলিশ।

পুলিশের এই পদক্ষেপ কে সাধুবাদ জানিয়েছেন নিত্যযাত্রীরা।

নিজস্ব প্রতিনিধি, বাঁকুড়াঃ দূর্ঘটনা এড়াতে তালডাংরা-পাঁচমুড়া রাজ্য সড়কের উপর নানান জায়গায় খড়ের পুয়াল, তিল ও খসলা এবং বিভিন্ন খাদ্যশস্য বিছিয়ে রাখা জায়গায় সরালো তালডাংরা থানার পুলিশ। পুলিশের এই পদক্ষেপ কে সাধুবাদ জানিয়েছেন নিত্যযাত্রীরা।

উল্লেখ্য জেলাপুলিশ প্রশাসনের পক্ষ থেকে বারবার বিভিন্ন মাধ্যমে প্রচার করা হচ্ছে পথ দুর্ঘটনা এড়াতে রাজ্য সড়ক ও জাতীয় সড়কের উপর কোনো রকম খাদ্যশস্য না দেওয়ার বার্তা।সেই বার্তায় কোনরকম কর্নপাত না করে চাষিরা প্রতিনিয়ত রাজ্য সড়কের উপর নানা খাদ্যশস্য মেলে রাখছে,ফলে রাস্তা সংকীর্ণের কারন ও খাদ্যশস্য উপর গাড়ি পিছল খেয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পথ-দুর্ঘটনা বেড়েই চলছে জেলাজুড়ে।

এমতাবস্থায় রাজ্য সড়কের উপর খাদ্যশস্য বিছিয়ে রাখার কারনের পথদুর্ঘটনা এড়াতে তালডাংরা-পাঁচমুড়া রাজ্য সড়কের উপর বিছিয়ে তিল,খসলা ও খড়ের পুয়াল সরিয়ে রাস্তা বিপদমুক্ত করা হলো তালডাংরা থানার পুলিশের পক্ষ থেকে।

অন্যদিকে রাজ্য সড়কের উপর তিল মেলে রাখা চায়না পাত্র নামে এক চাষির পরিবারের সদস্যা জানান,না জানার জন্য এবং বাড়িতে জায়গা না থাকার জন্য আমরা রাস্তায় তিল মেলেছি,আজ পুলিশ এসে আমাদের রাস্তায় তিল দিতে মানা করার সাথে সাথেসাথেই আমরা তিল তুলে নিয়েছি।আর আমরা রাস্তায় কাল থেকে তিল বা অন্যান্য খাদ্যশস্য রাখবো না।

তবে পুলিশের পক্ষ থেকে রাস্তার উপর রাখা তিল বা অন্যান্য খাদ্যশস্য তুলে নিতে বাধ্য করায় চাষিদের খুশি দুলাল দত্ত নামে এক নিত্যযাত্রী। তিনি বলেন রাস্তার উপর এই ধরনের খাদ্যশস্য রাখার ফলে পথদূর্ঘটার কবলে পড়তে হয় অনেক সময় যাত্রীদের। তবে পথ দূর্ঘটনা এড়াতে পুলিশের এই পদক্ষেপ কে সাধুবাদ জানিয়েছেন।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?