Saturday, October 16, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া পথ দুর্ঘটনায় গুরুতর জখম এক , ক্ষতিপূরণ ও ঘাতক চালকের শাস্তির দাবিতে...

পথ দুর্ঘটনায় গুরুতর জখম এক , ক্ষতিপূরণ ও ঘাতক চালকের শাস্তির দাবিতে জাতীয় সড়ক অবরোধ।

ঘাতক গাড়ির চালককে আটক করে উপযুক্ত শাস্তির দাবিতে বেনাগাড়ি গ্রামের কাছে ৬০ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান এলাকার মানুষ।

নরেশ ভকত, বাঁকুড়াঃ পথ দুর্ঘটনায় এক ব্যাক্তির গুরুতর জখম হওয়ার ঘটনায় উত্তেজনা ছড়াল বাঁকুড়ার গঙ্গাজলঘাঁটি থানার বেনাগাড়ি এলাকায় । আহত ব্যাক্তির নাম দীপক ধীবর । আহতর পরিবারকে উপযুক্ত ক্ষতিপূরণ ও ঘাতক গাড়ির চালককে আটক করে উপযুক্ত শাস্তির দাবিতে বেনাগাড়ি গ্রামের কাছে ৬০ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান এলাকার মানুষ । অবরোধের জেরে ব্যস্ত ৬০ নম্বর জাতীয় সড়কে যান চলাচল স্তব্ধ হয়ে যায় ।

স্থানীয় সূত্রে জানা গেছে বাঁকুড়ার গঙ্গাজলঘাঁটি থানার বেনাগাড়ি গ্রামের বাসিন্দা দীপক ধীবর স্থানীয় নন্দনপুর এলাকার বেসরকারী একটি কারখানায় শ্রমিকের কাজ করতেন । আজ দুপুরে নিজের গ্রাম থেকে ৬০ নম্বর জাতীয় সড়ক ধরে পায়ে হেঁটে কারখানার কাজে যোগ দিতে যাচ্ছিলেন । স্থানীয়দের দাবি সেই সময় উলটো দিক থেকে আসা একটি চারচাকা গাড়ি দীপক ধীবরকে ধাক্কা মেরে ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায় ।

ঘটনায় গুরুতর জখম হন দীপক ধীবর । পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে দুর্গাপুরের একটি বেসরকারী হাসপাতালে নিয়ে যান । দুর্ঘটনায় দীপক ধীবরের আহত হওয়ার সংবাদ গ্রামে এসে পৌঁছাতেই বেনাগাড়ি মোড়ের কাছে ৬০ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেন স্থানীয়রা।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?