Monday, May 17, 2021
Home রাজ্য নির্মাণ হয়নি গ্রামীণ পাকা রাস্তা, প্রতিবাদে ভোট বয়কটের ডাক কেন্দুয়া গ্রামে

নির্মাণ হয়নি গ্রামীণ পাকা রাস্তা, প্রতিবাদে ভোট বয়কটের ডাক কেন্দুয়া গ্রামে

ভোট আসে ভোট যায়, কিন্তু রাস্তার হাল ফেরেনি।

সোহিনী পোড়েল: ছাতনা ব্লকের কেন্দুয়া গ্রামের ভোটার সংখ্যা প্রায় বারোশো। এই গ্রামের ভোটারদের দাবি দীর্ঘ কয়েক দশক ধরে কেন্দুয়া গ্রাম থেকে কালাঝরিয়া যাবার কাঁচা রাস্তাটি মেরামত হয়নি। ভোট আসে ভোট যায়, কিন্তু রাস্তার হাল ফেরেনি।

নেতা-মন্ত্রীদের প্রতিশ্রুতি আর প্রতিশ্রুতি শুধু মিথ্যা আশ্বাস। ভোট পর্ব মিটে গেলে রাস্তা মেরামত তো দূরে থাক সেই নেতা-মন্ত্রীদের আর গ্রামে দেখা মেলেনা। তাই এবার প্রশাসনের দিকে তোপ দেগে ভোট থেকে বিরত থাকার হুমকি দিয়েছেন গ্রামবাসীরা। পাশাপাশি গ্রামের প্রতিটি দেওয়ালে লেখা ভোট বয়কট। গ্রামবাসীর দাবি পাকা রাস্তা চাই।

স্থানীয় যুবক জগদীশ মন্ডল বলেন, প্রশাসনকে বারবার জানিয়েও কোন লাভ হয়নি। ভোটের আগে বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা আসে প্রতিশ্রুতি দেন কিন্তু ভোট পেরিয়ে গেলে তাদের আর দেখা মেলেনা তাই তারা সমস্ত গ্রামবাসী মিলে ঠিক করেছে ভোট বয়কটের।

গ্রামবাসীদের বক্তব্য, ভোট দিয়ে প্রতিশ্রুতি ছাড়া কিছুই মেলে না। তাই ভোট না দিয়ে নিজেরাই রাস্তা করার সিদ্ধান্ত নিয়েছে। এমনকি এও বলেন কিছুদিন আগে রাস্তা ঘুরে আসার ফলে একজন অসুস্থ মানুষ মারা যায়। কারণ প্রায় ৭-৮ ঘন্টা রাস্তা অতিক্রম করে আস্তে হয়েছে। আর এই রাস্তা হয়ে আধ ঘন্টায় পৌঁছে যেত। এই কারণেই তারা ভোট বয়কট করছে।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?