Saturday, October 16, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া নির্বাচনে ভুমিপুত্রের নামে পোস্টার, অস্বস্তিতে তৃণমুল।

নির্বাচনে ভুমিপুত্রের নামে পোস্টার, অস্বস্তিতে তৃণমুল।

পোস্টটি হওয়ার পরেই সিউড়ি তৃণমুলের পক্ষ থেকে প্রশাসনের কাছে লিখিত অভিযোগ জানানো হয়েছে।

কৌশিক সালুই ,বীরভূম: বীরভূমের সিউড়ি বিধানসভা কেন্দ্রে আগামী নির্বাচনে তৃণমূল কংগ্রেসের ভূমিপুত্রকে প্রার্থী করতে হবে এই দাবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট হল।যার জেরে কার্যত অস্বস্তিতে তৃণমুল।

“সিউড়ি স্পন্দন তৃণমূল কংগ্রেস” নাম একটি ফেসবুক পেজ থেকে এমনটাই পোস্ট করা হয় গতকাল।যদিও পেজটি তৃণমূল কংগ্রেসের আইটি সেলর বলেই পরিচিত।কিন্তু শাসকদল বিষয়টি বিরোধীদের চক্রান্ত বলে দাবি করেছে। ঐ পোষ্টের বিরুদ্ধে সাইবার ক্রাইম সেলের দ্বারস্থ হওয়ার প্রস্তুতি শুরু করেছে জেলা তৃণমুল।

” তৃণমূলের ভূমিপুত্র প্রার্থী চাই, না হলে সিউড়ির মানুষ বুঝিয়ে দেবে” গতকাল এমনটাই পোস্ট করা হয় ‘সিউড়ি স্পন্দন তৃণমূল কংগ্রেস ফেসবুক’ পেজে। গত শনিবার সংশ্লিষ্ট পেজ থেকে মন্তব্যটি করা হয়েছেএদিকে এই পোস্টের পর থেকেই শুরু হয়েছে তীব্র রাজনৈতিক জল্পনা।

সিউড়ি বিধানসভা কেন্দ্র থাকে আগামী নির্বাচনে তৃণমূলের প্রার্থীপদ পেতে পারেন জেলা পরিষদের বর্তমান সভাধিপতি বিকাশ রায় চৌধুরী এমনটাই জল্পনা চলছে। বিগত নির্বাচনে সিউড়ি বিধানসভায় তৃণমূল কংগ্রেসের টিকিটে জয়ী হয়েছিলেন জেলার বিশিষ্ট চিকিৎসক অশোক চট্টোপাধ্যায়। অশোক বাবু রামপুরহাট শহরের বাসিন্দা। বিধায়ক নির্বাচিত হওয়ার পর থেকে শহরে সব সময় পাওয়া যায়নি বলে অভিযোগ এলাকাবাসীদের। এ বিধানসভা এলাকায় আরও উন্নয়নের সুযোগ থাকলেও সেটা বঞ্চিত হয়েছে বলে মত একাংশের।

সিউড়ি বিধানসভা এলাকায় তৃণমূল কংগ্রেসের আগামী বিধানসভা নির্বাচনের যাবতীয় প্রস্তুতি কর্মসূচিতে বিকাশ বাবুকে সব সময় লক্ষ্য করা গেছে। যেখানে বর্তমান বিধায়ক অনুপস্থিত। সেই অনুমান থেকেই বিকাশবাবু প্রার্থী হতে পারেন বলে মত অভিজ্ঞ মহলের। দীর্ঘদিন ধরে জেলা পরিষদ চালানোর অভিজ্ঞতা ও দক্ষ প্রশাসক হিসেবে পরিচিত বিকাশ রায়চৌধুরী। তিনি বিধায়ক হলে সিউড়ি বিধানসভার বাসিরা লাভবান হবেন বলে মত রাজনৈতিক বিশেষজ্ঞদের।

তৃণমুল-কংগ্রেসের জেলা সহ-সভাপতি অভিজিৎ সিংহ বলেন,” এটা বিরোধীদের চক্রান্ত। যে পেজ থেকে প্রার্থী পদ নিয়ে মন্তব্য করা হয়েছে সেই পেজের বিরুদ্ধে সাইবার ক্রাইম সেলে অভিযোগ জানানো হচ্ছে”।

বীরভূম বিজেপি জেলা সহ-সভাপতি শুভাশিস চৌধুরী বলেন,” তৃণমূল এখন সকাল সন্ধ্যে সবসময় বিজেপির ভূত দেখছে। তারা প্রার্থী কাকে করবেন সেটা তাদের ব্যাপার। আমরা কেন তাদের প্রার্থীপদ নিয়ে মতামত কোথাও লিখতে যাবো”।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?