Friday, May 14, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া নির্বাচনে 'খেলা হবে',স্লোগান বিজেপির 'কৃষক সুরক্ষা অভিযানে।

নির্বাচনে ‘খেলা হবে’,স্লোগান বিজেপির ‘কৃষক সুরক্ষা অভিযানে।

কৃষক সুরক্ষা অভিযানে গিয়ে এদিন গ্রামের বাড়ি বাড়ি থেকে 'এক মুষ্টি চাল সংগ্রহ'কর্মসূচি ও পালন করেন।

নরেশ ভকত, বাঁকুড়াঃদিন যতই গড়াচ্ছে ততই এগোচ্ছে নির্বাচন।সঙ্গে তীব্র হচ্ছে প্রতিটি রাজনৈতিক দলের ‘খেলা হবে’ স্লোগানও।রবিবার মালিয়াড়া অঞ্চলের মাধবপুরে বিষ্ণুপুর সাংগঠনিক জেলার পক্ষ থেকে একটি পথসভার আয়োজন করা হয়।সেখানে আমন্ত্রিত ছিলেন বাপ্পা চন্দ্রাধূর্য্য।

পথসভায় কর্মীদের উজ্জীবিত করতে আসন্ন বিধানসভা নির্বাচনে খেলা হবে বলে,বাঁশের উপর বিজেপির ঝান্ডা গাড়লেন।যা নিয়ে স্বাভাবিকভাবেই উজ্জীবিত হলো দলীয় কর্মীরা।যদিও এদিন পথসভার আগে বড়জোড়ায় ‘কৃষক সুরক্ষা অভিযান কর্মসূচি’ পালন করে বিজেপি কর্মীরা ।

একুশে বিধানসভা নির্বাচনের দিনক্ষণ যতই এগিয়ে আসছে রাজ্যের ডান থেকে বাম সকল রাজনৈতিক দলগুলি সংগঠনকে মজবুত করতে ইতিমধ্যেই ময়দানে নেমে পড়েছেন, পিছিয়ে নেই রাজ্য বিজেপি নেতৃত্ব।গোটা রাজ্যের পাশাপাশি বাঁকুড়া জেলার বড়জোড়াতেও রবিবার কৃষক সুরক্ষা অভিযান কর্মসূচি পালন করলেন বিজেপি কর্মীরা।

রবিবার মালিয়াড়া অঞ্চলের কুলডিহা গ্রামের সাধারণ মানুষের বাড়ি বাড়ি গিয়ে তারা এক মুষ্টি করে চাল সংগ্রহ করলেন এবং কেন্দ্রীয় কৃষি আইনের সমর্থনে একটি করে লিফলেট সাধারণ মানুষের হাতে তুলে দিলেন । যেখানে কৃষি আইন আগামী দিনে কার্যকর হলে দেশের কৃষকরা কতটা লাভবান হবেন তারই পুঙ্খানুপুঙ্খ তথ্য দেওয়া রয়েছে।

এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিষ্ণুপুর সাংগঠনিক জেলার আমন্ত্রিত সদস্য বাপ্পা চন্দ্রাধূর্য্য , বড়জোড়া মন্ডল ওয়ানের বিজেপির সভাপতি সুভাষ মন্ডল , বিষ্ণুপুর সাংগঠনিক জেলার বিজেপির সহ-সভাপতি কার্তিক কুণ্ড ,বড়জোড়ার বিজেপির যুব মোর্চার সভাপতি সুমন মন্ডল সহ একাধিক বিজেপি নেতৃত্ব ।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?