Friday, May 14, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া নির্বাচনী প্রচারে বাঁকুড়ায় ঝড়তি সফর কেন্দ্রীয়মন্ত্রী অর্জুন মুন্ডার,মধ্যাহ্নভোজন কৃষকের বাড়ি।

নির্বাচনী প্রচারে বাঁকুড়ায় ঝড়তি সফর কেন্দ্রীয়মন্ত্রী অর্জুন মুন্ডার,মধ্যাহ্নভোজন কৃষকের বাড়ি।

বিষ্ণুপুরে চায় পে চর্চায় যোগ দিয়ে দুপুরে জনসভায় অংশ নিলেন ঝাড়খণ্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রী অর্জুন মুন্ডা।

নরেশ ভকত, বাঁকুড়াঃ একুশে নির্বাচন কে সামনে রেখে বাংলা দখলের জন্য সর্বশক্তিতে ঝাঁপাচ্ছে বিজেপি।সেই লক্ষেই এবার ভোটের প্রচার পর্ব শুরু করতে বাংলায় আসলেন কেন্দ্রীয় মন্ত্রী অর্জুন মুন্ডা।বৃহস্পতিবার সকালে বিষ্ণুপুরে ‘চায় পে চর্চায়’ যোগ দিলেন ঝাড়খণ্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রী অর্জুন মুন্ডা।

এদিন সকালে প্রথমে তিনি মন্দির নগরী বিষ্ণুপুরের একটি মন্দিরে পুজো দেন এরপর বিষ্ণুপুর বাস স্ট্যান্ড সংলগ্ন এলাকায় পথচলতি সাধারণ মানুষের সঙ্গে তিনি কথা বলেন । শোনেন তাঁদের অভাব-অভিযোগের কথা । দলীয় কর্মী সমর্থকদের মধ্যে অর্জুন মন্ডাকে হাতের কাছে পেয়ে দারুন খুশি ।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে অর্জুন মুন্ডা বলেন , সাধারণ মানুষের ভালো সাড়া পেয়েছি । এছাড়াও তিনি বলেন আগামী বিধানসভায় পশ্চিমবঙ্গে বিজেপি ক্ষমতায় আসবে ।

সকালের কর্মসূচি সেরে প্রায় দুপুর নাগাদ বাঁকুড়ার বড়জোড়া দলীয় কর্মসূচিতে অংশ নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন,”রাজ্যের বর্তমান হিংসার বাতাবরণ তৈরি করে যতই ভোটে জেতার চেষ্টা করুক না কেনো তাদের সে চেষ্টা জনগন ব্যার্থ করে দেবে”।

সঙ্গে তিনি আরো যোগ করেন,’জনগন দেখেছে কেন্দ্রের নরেন্দ্র মোদী সরকার সবক্ষেত্রে কিরকম সুশাসন প্রতিষ্ঠা করেছে।জনগন চায় সমগ্র দেশের সাথে পশ্চিমবঙ্গেও প্রকৃত উন্নয়নের জোয়ার আসুক’।

বড়জোড়া দলীয় কর্মসূচি শেষে দুপুরে তিনি মালিয়াড়ায় কৃষক শম্ভু মূর্মুর বাড়ীতে মধ্যাহ্নভোজন সারলেন।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?