Thursday, October 21, 2021
Home রাজ্য নির্বাচনী ইশতেহার বিলি করছেন নেহাল যাদব নামে এক কিশোর।

নির্বাচনী ইশতেহার বিলি করছেন নেহাল যাদব নামে এক কিশোর।

সারা শরীরে তৃনমূলের পতাকার রঙ মেখে ঘাসফুল প্রতীক এঁকে বুকে " বাংলা গর্ব মমতা " লিখে নির্বাচনী ইস্তেহার বিলি করছে নেহাল যাদব নামে এক কিশোর।

নিজস্ব প্রতিনিধি, উত্তর দিনাজপুর: রায়গঞ্জ বিধানসভা কেন্দ্রের তৃনমূল প্রার্থী ও রাজ্যে মমতা বন্দোপাধ্যায়ের তৃতীয়বারের সরকার আনার জন্য রায়গঞ্জ শহরে অভিনব প্রচার কিশোরের। সারা শরীরে তৃনমূলের পতাকার রঙ মেখে ঘাসফুল প্রতীক এঁকে বুকে ” বাংলা গর্ব মমতা ” লিখে নির্বাচনী ইস্তেহার বিলি করছে নেহাল যাদব নামে ওই কিশোর। সাথে মানুষের মনোসংযোগ ঘটাতে বাজানো হচ্ছে ঢাকের বাদ্যি। রায়গঞ্জ শহরের দেহশ্রী মোড়ে এমনই প্রচারে ব্যাপক সাড়া পড়েছে সাধারণ মানুষের মধ্যে।

আগামী ২২ এপ্রিল ভোট উত্তর দিনাজপুর জেলায়। মাঝে আর একটা দিন, সোমবারই শেষ হয়ে যাবে উত্তর দিনাজপুর জেলার ৯ টি বিধানসভা কেন্দ্রের নির্বাচনী প্রচার। বিভিন্ন রাজনৈতিক দলের হেভিওয়েট নেতানেত্রীদের জনসভা রোডশো আর প্রচারে সরগরম রায়গঞ্জ বিধানসভা কেন্দ্র। এরই মাঝে প্রচারে ভিন্ন স্বাদের চমক দেখা গেল রায়গঞ্জ বিধানসভার তৃনমূল কংগ্রেস প্রার্থী কানাইয়ালাল আগরওয়ালের সমর্থনে অভিনব এক প্রচার। রায়গঞ্জ শহরের দেহশ্রী মোড়ে ঘাসফুলের পতাকায় জড়ানো তিনটে ঢাকের বাদ্যি বেজেই চলেছে।

তার সাথে অন্যতম আকর্ষণ নেহাল যাদব নামে এক যুবকের।খালি গায়ে তেরঙ্গা রঙ মেখে বুকে ” বাংলার গর্ব মমতা ” লিখে আর পিঠে তৃনমূলের ঘাসফুল প্রতীক এঁকে অভূতপূর্ব সাজ সেজে বিলি করছে রায়গঞ্জ বিধানসভার তৃণমূল কংগ্রেস প্রার্থী কানাইয়ালাল আগরওয়ালের ইস্তেহার। রাস্তায় পথচলতি সাধারন মানুষ থেকে শুরু করে বাইক আরোহী, অটোরিকশা টোটো কিংবা প্রাইভেট গাড়ি থামিয়ে তাঁদের হাতে বিলি করছে রায়গঞ্জ বিধানসভার জন্য কি কি উন্নয়ন করতে চান তৃণমূল প্রার্থী কানাইয়ালাল সেই ইস্তেহার। ঢাকের বাদ্যির সাথে নেহাল যাদবের এই প্রচার ব্যাপক সাড়া ফেলেছে রায়গঞ্জ শহরে।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?