Monday, March 1, 2021
Home দেশ নিজের প্রাক্তন কর্মীর অসুস্থতার খবর পেয়ে সটান তার বাড়ি পুনে চলে গেলেন...

নিজের প্রাক্তন কর্মীর অসুস্থতার খবর পেয়ে সটান তার বাড়ি পুনে চলে গেলেন রতন টাটা

চাকরি ছাড়ার পর গত ২ বছর ধরে আর্থিক এবং শারীরিক অসুস্থতায় ভুগছেন ওই ব্যক্তি। এ খবর কানে আসতেই ভারতের অন্যতম শিল্পপতি  রতন টাটা ছুটে গেলেন সেই কর্মীর বাড়ি।

শিল্পপতি রতন টাটা প্রতি সময় মানুষের পাশে থাকার চেষ্টা করেছেন এই মানুষটি। করোনা পরিস্থিতিও তাকে প্রতিসময় দেখা গেছে মানুষের পাশে দাড়াতে। কখনো ডোনেট করেছেন কোটি কোটি টাকা আবার কখনো তৈরি করেছেন হাসপাতাল। সাধারণ মানুষ থেকে শুরু করে অবলা জিব সকলের প্রতিই তার স্নেহ অপরিসীম। রতন টাটা দেশের মানুষের কাছে তাই বড়ো কাছের, নিজের কাজের জন্যে তিনি খবরের শিরোনামে থাকেন মাঝে মধ্যেই।
এই যেমন সম্প্রতি তাঁর একটি কাজ তুমুল প্রশংসা পাচ্ছে। বহুদিন আগেই তাঁর কোম্পানির চাকরি ছেড়েছেন এক কর্মী। চাকরি ছাড়ার পর গত ২ বছর ধরে আর্থিক এবং শারীরিক অসুস্থতায় ভুগছেন ওই ব্যক্তি। এ খবর কানে আসতেই ভারতের অন্যতম শিল্পপতি  রতন টাটা ছুটে গেলেন সেই কর্মীর বাড়ি। মুম্বই থেকে পুণে ফ্রেন্ডস সোসাইটিতে পৌঁছে গেলেন তিনি। তাঁকে দেখে অবাক সেই কর্মী।
এমনটা কেউ করতে পারে তা স্বপ্নেও ভাবা যায় না। সেই কর্মীর কাছে গিয়ে তাঁকে সব রকম সাহায্য করলেন। কর্মীর খারাপ অবস্থার কথা রতন টাটা একটি LinkedIn পোস্ট থেকে জানতে পারেন। তারপর ওই ব্যক্তির বাড়ির ঠিকানা জোগাড় করে নিজেই পৌঁছে যান। এবং এ কথা তিনি কোনও মিডিয়াকে জানাননি। একেবারেই গোপনে যান। সব কিছু জানা যায় রতন টাটার কাছের কিছু মানুষের কাছ থেকে। এই ঘটনা জানার পর ফের একবার প্রশংসা কুড়িয়েছেন ৮৩ বছর বয়সি রতন টাটা।
- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?