Monday, March 1, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া 'নাড্ডা প্লেনে উঠেই বিজয়বর্গীকে গালাগাল দেবে',মন্তব্য অনুব্রতের।

‘নাড্ডা প্লেনে উঠেই বিজয়বর্গীকে গালাগাল দেবে’,মন্তব্য অনুব্রতের।

আজকের মিটিংয়ের পর রাতে আর ঘুম হবে না নাড্ডার,জনসভা প্রসঙ্গে কটাক্ষ অনুব্রতের।

কৌশিক সালুই,বীরভূম:- বিধানসভা নির্বাচনের আগে মঙ্গলবার তারাপীঠে এসে বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা বিজেপির পরিবর্তন যাত্রার সূচনা পাশাপাশি দাবি করেন, “প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির নেতৃত্বে একুশের বিধানসভা নির্বাচনে বাংলায় দু’শোর বেশি আসন পেয়ে বিজেপি সরকার তৈরি করবে।” কিন্তু যার গড়ে এই পরিবর্তন যাত্রার সূচনা সেই অনুব্রত মণ্ডল খোঁচা দিয়ে বললেন, ‘আজকের মিটিংয়ের পর রাতে আর ঘুম হবে না নাড্ডার’। কিন্তু কেন?

আসলে তারাপীঠে নাড্ডার পরিবর্তন যাত্রার কর্মসূচি সমাপ্ত হওয়ার পরেই অনুব্রত মণ্ডল সাংবাদিকদের মুখোমুখি হন। আর সেখানেই তিনি দাবি করেন, ‘নাড্ডার মিটিংয়ে এক হাজার লোক হয় নাই।’ শুধু দাবি করায় নয়, তিনি মোবাইলে করে একটি ছবিও তুলে ধরেন সাংবাদিকদের সামনে। আর এর পরেই তিনি বলেন, ”আজকের মিটিংয়ের পর রাতে আর ঘুম হবে না নাড্ডার। প্লেনে চেপে দিল্লি যাওয়ার পথে বিজয়বর্গীয়কে গাল দিতে দিতে যাবে।”

পাশাপাশি বঙ্গ জয়ের লক্ষ্যে বিজেপি শিবির রাজ্যজুড়ে একাধিক সভা করলেও এখনো পর্যন্ত মুখ্যমন্ত্রীর পদ প্রার্থীর নাম ঘোষণা করেনি। একেও কটাক্ষ করে অনুব্রত মণ্ডল বলেন, “থাকলে তো বলবে। নাই বলে বলছে না। বুদ্ধিমান। নরেন্দ্র মোদির বুদ্ধি হয়েছে বলেই বলছে না।”

অন্যদিকে এদিনের সভায় প্রসঙ্গে অনুব্রত মণ্ডল বলেন, “মা তারাই তো সহায় নয়। মাতারা জানছে যে এদের যদি আমি আশীর্বাদ দিই তাহলে বাংলার ক্ষতি হয়ে যাবে। অন্যান্য ঠাকুররা যারা আশীর্বাদ দিয়েছে সেই সকল রাজ্যগুলোকে শেষ করে দিয়েছে। মাতারা বুদ্ধিমান, ওই জন্য আশীর্বাদ দেয় নাই।” কিন্তু লোক হয় নাই কেন? অনুব্রত দাবি করেন, “মাতারা বারণ করে দিয়েছে।”

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?