Thursday, February 25, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া নন্দীগ্রামে মমতা,ঘোষণার পরই বাঁকুড়ায় দেওয়াল লিখন শুরু।

নন্দীগ্রামে মমতা,ঘোষণার পরই বাঁকুড়ায় দেওয়াল লিখন শুরু।

নন্দীগ্রামে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি বিধানসভার প্রার্থী হচ্ছেন,ঘোষণার পর বাঁকুড়ায় দেওয়াল লিখন শুরু।

নরেশ ভকত, বাঁকুড়াঃ গতপরশু দিনই নন্দীগ্রামের জনসভায় দাঁড়িয়ে মমতা ব্যানার্জী ঘোষণা করেছেন ‘আগামী নির্বাচনে তিনিই নন্দীগ্রাম থেকে ভোটে দাঁড়াবেন’।তার পর থেকেই বিশেষ তৎপরতার সঙ্গে কাজে লেগেছে তৃণমূলের কর্মী সমর্থকেরা।

মঙ্গলবার শ্যামল সাঁতরার নেতৃত্বে বাঁকুড়া ইন্দরাগোড়া এলাকায় নন্দীগ্রামে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি বিধানসভার প্রার্থী ঘোষণা হওয়ার পর এখানে দেওয়াল লিখন করা হয়। এরপর তারা মিছিল করে বাঁকুড়া নিত্যানন্দ আশ্রম এর সামনে যান। এই মিছিলে এই এলাকায় সমস্ত তৃণমূল কংগ্রেস নেতা ও কর্মীরা উপস্থিত। বাঁকুড়া জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতির শ্যামল সাঁতরা নেতৃত্বে এখানেও দেওয়াল লিখন করা হয়।

এই বিষয়ে বাঁকুড়া জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি শ্যামল সাঁতরা বলেন,”যেদিন থেকে মমতা ব্যানার্জি নিজেকে নন্দীগ্রামে প্রার্থী ঘোষণা করেছেন সেই দিন থেকেই টি এম সি কর্মীরা উচ্ছসিত । তাঁদের বিশ্বাস যে আগামী দিনে এই রাজ্যের মুখ্যমন্ত্রী নন্দীগ্রাম থেকে আসবে”।

তিনি আরও বলেন,”যে টি এম সি কর্মীদের উচ্ছাসের বহিঃপ্রকাশ হিসেবেই আজকের এই কর্মসূচি।এমনকি বিজেপিকে একহাত নিয়ে তিনি বলেন বিজেপি শুধুমাত্র দাঙ্গা লাগাতে জানে,এছাড়া মানুষের কাজ তারা করে না”।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?