Sunday, April 18, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া নদীর বালির চর থেকে এক মহিলার পচা গলা কঙ্কালসার মৃতদেহ উদ্ধার, চাঞ্চল্য...

নদীর বালির চর থেকে এক মহিলার পচা গলা কঙ্কালসার মৃতদেহ উদ্ধার, চাঞ্চল্য এলাকায়।

বালির চর থেকে এক মহিলার পচা গলা কঙ্কালসার মৃতদেহ উদ্ধার|

সুইটি মন্ডল: নদীর বালির চর থেকে এক মহিলার পচা গলা কঙ্কালসার মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বীরভূমের সদাইপুর থানার বক্রেশ্বর নদীতে। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে বক্রেশ্বর নদীর রানীগঞ্জ মোরগ্রাম ৬০ নম্বর জাতীয় সড়কের সেতুর নিচে বালির চরে অজ্ঞাত পরিচয় এক মহিলার পচা গলা কার্যত কঙ্কাল মৃতদেহ উদ্ধার করে সদাইপুর থানার পুলিশ। কঙ্কালসার মৃতদেহটি পড়ে থাকতে দেখে স্থানীয় একটি ইটভাটার শ্রমিকরা পুলিশকে খবর দেয়।

সদাইপুর থানার পুলিশ মৃতদেহটি উদ্ধার করে এবং ময়না তদন্তের জন্য সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যায়। মৃত দেহ পচে কার্যত কঙ্কাল হয়ে গিয়েছে। শরীরের পোশাক এর চিহ্ন কোন নাই। হাতের চুড়ি দেখে মহিলা বলে সনাক্ত করা গিয়েছে প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে বর্ষার সময় মৃতদেহটি ওই স্থানে কোন ভাবে এসেছে। জলে ডুবে মৃত্যু হতে পারে বা কোথা থেকে খুন করে ফেলে দেওয়া হয়ে থাকতে পারে। ঘটনার পুলিশ তদন্ত শুরু করেছে। তবে এখনো পর্যন্ত মৃতের কোনো পরিচয় পাওয়া যায়নি বলে জানা গিয়েছে।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?