Saturday, October 16, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া নজরে সংখ্যালঘু ভোট,রসুলপুরে তৃণমূল-কংগ্রেসর বিশেষ কমিটি।

নজরে সংখ্যালঘু ভোট,রসুলপুরে তৃণমূল-কংগ্রেসর বিশেষ কমিটি।

বেলুট রসুলপুর অঞ্চল তৃণমূল কংগ্রেস সংখ্যালঘু সেলের কমিটি গঠন হলো ।

নরেশ ভকত, বাঁকুড়াঃ আসন্ন বিধানসভা নির্বাচনের আগে পাত্রসায়ের ব্লক এলাকায় তৃণমূল কংগ্রেসের দলীয় সংগঠন মজবুত করতে ময়দানে নেমে পড়েছেন পাত্রসায়ের ব্লক তৃণমূল কংগ্রেস নেতৃত্ব । বুধবার বিকেলে পাত্রসায়র ব্লকের বেলুট রসুলপুর অঞ্চল তৃণমূল কংগ্রেস সংখ্যালঘু সেল কমিটি গঠন করা হলো ।

2021 বিধানসভা নির্বাচনে সংখ্যালঘু সেলের কমিটি গঠন করে সংগঠনকে আরো বেশী মজবুত করাই হল মূল লক্ষ্য । 2019 লোকসভা নির্বাচনে পাত্রসায়র ব্লকে মাটি দুর্বল হয়েছিল তৃণমূল কংগ্রেস নেতৃত্বদের বিধানসভা নির্বাচনে পায়ের তলার জমি শক্ত করতে কোন অংশেই খামতি রাখতে চাইছে না পাত্রসায়ের ব্লক তৃণমূল কংগ্রেস নেতৃত্ব ।

এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন পাত্রসায়ের ব্লকের পঞ্চায়েত সমিতির সভাপতি পার্থপ্রতিম সিংহ , বেলুট রসুলপুর পঞ্চায়েত প্রধান তাপস বাড়ি , উপপ্রধান ফারুক মিদ্যা বকুল,বেলুট রসুলপুর অঞ্চল তৃণমূল কংগ্রেস সংখ্যালঘু সেল এর সভাপতি জহর আলী মিদ্যা, জেলা তৃণমূল কংগ্রেস সংখ্যালঘু সেলের কার্যকারি সভাপতি সেখ আজফার হোসেন সহ অন্যান্য তৃণমূল কংগ্রেস নেতৃত্ব ।

জহর আলী মিদ্যা বলেন,’অঞ্চল কমিটি গঠন করে সংগঠনকে আরো বেশি করে মজবুত করা ও দলীয় কর্মীদের মনোবল চাঙ্গা করাই আমাদের মূল লক্ষ্য’।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?