Sunday, May 16, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া নজরে একুশে ভোট,প্রস্তুতি শুরু তৃণমূল কংগ্রেস সংখ্যালঘু সেলের।

নজরে একুশে ভোট,প্রস্তুতি শুরু তৃণমূল কংগ্রেস সংখ্যালঘু সেলের।

2021 বিধানসভা নির্বাচনের প্রস্তুতি শুরু করে দিলো সোনামুখী ব্লক তৃণমূল কংগ্রেস সংখ্যালঘু সেলের কর্মীরা ।

নরেশ ভকত, বাঁকুড়াঃ হাতেগোনা আর মাত্র কয়েকটা মাস তারপর রাজ্যে বিধানসভা নির্বাচনের দামামা বেজে উঠবে । ইতিমধ্যেই ডান থেকে বাম সকল রাজনৈতিক দলগুলি সংগঠন মজবুত করতে ময়দানে নেমে পড়েছেন।তৃণমূলের উপর চাপ বাড়িয়ে গতকালই পীরজাদা আব্বাস সিদ্দিক ও নতুন দল ঘোষণা করেছেন।এমত অবস্থায় সংখ্যালঘু সেল সক্রিয় হয়ে ভোটের প্রস্তুতিতে নেমে পড়লো।

বৃহস্পতিবার সোনামুখীতে 2021 বিধানসভা নির্বাচনের প্রস্তুতি হিসেবে সোনামুখী ব্লক তৃণমূল কংগ্রেস সংখ্যালঘু সেলের কর্মীদের নিয়ে একটি বৈঠক অনুষ্ঠিত হলো । আজকের বৈঠকে সোনামুখী ব্লক সংখ্যালঘু সালের কমিটি ও অঞ্চল কমিটি ঘোষণা করা হলো ।

একুশে বিধানসভা নির্বাচনের আগে দলীয় কর্মীদের আরো বেশি করে চাঙ্গা করতেই এই বৈঠক বলে দলের পক্ষ থেকে জানানো হয়েছে। আজকের এই বৈঠকে উপস্থিত ছিলেন সোনামুখী ব্লক তৃণমূল কংগ্রেস সংখ্যালঘু সেলের সভাপতি লুৎফর রহমান,সোনামুখী ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি বিশ্বনাথ মুখোপাধ্যায় , সোনামুখী ব্লক সম্পাদক সোমনাথ মুখার্জী , সোনামুখী বিধানসভার তৃণমূল কংগ্রেসের প্রাক্তন বিধায়িকা সহ একাধিক তৃণমূল কংগ্রেস নেতৃত্ব ।

ববৈঠক শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে সোনামুখী ব্লক তৃণমূল কংগ্রেস সংখ্যালঘু সেলের সভাপতি লুৎফর রহমান জানান,”আজ থেকেই আমরা 2021 বিধানসভা নির্বাচনের প্রস্তুতি শুরু করেদিলাম । 2021 সালে তৃতীয় বারের জন্য রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।তাকে পুনরায় রাজ্যের মসনদে পাঠানোর দায়িত্ব আমাদের।আর আমরা সেই লক্ষেই এগিয়ে যাচ্ছি”।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?