Monday, March 1, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া দায়িত্ব নিতে অপরাগ,পদত্যাগ করলেন পাত্রসায়ের পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ।

দায়িত্ব নিতে অপরাগ,পদত্যাগ করলেন পাত্রসায়ের পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ।

পাত্রসায়ের পঞ্চায়েত সমিতির বনভূমির কর্মাধ্যক্ষের পথ থেকে পদত্যাগ করলেন সুব্রত কর্মকার ।

নরেশ ভকত,বাঁকুড়াঃ বিধানসভা নির্বাচনের আগে পাত্রসায়ের তৃণমূল কংগ্রেসের রক্তচাপ বাড়ালো পাত্রসায়ের ব্লক পঞ্চায়েত সমিতির বনভূমির কর্মাধ্যক্ষ সুব্রত কর্মকার।আজ পঞ্চায়েত সভাপতি পার্থপ্রতিম সিংহের কাছে পদত্যাগপত্র জমা দেন তিনি । দীর্ঘ 14 মাস দলের কর্মসূচিতে সেভাবে তাকে দেখা যায়নি। ‘কাজ করতে অসুবিধা হচ্ছে ‘এই দাবি তুলে সুব্রত কর্মকার তার দায়িত্ব থেকে পদত্যাগ করলেন বলে তিনি জানান । তবে এ বিষয়ে পঞ্চায়েত সমিতির সভাপতি পার্থপ্রতিম সিংহ কে প্রশ্ন করা হলে তিনি আমাদের ক্যামেরার মুখোমুখি হয়ে কিছু বলতে চাননি ।

এদিকে,সাংবাদিকদের মুখোমুখি হয়ে সুব্রত কর্মকার বলেন,”দীর্ঘ 14 মাস দলের কোনো কর্মসূচিতে অংশগ্রহণ করেনি। তবে এই সময় মনে করলাম পদ থেকে ইস্তফা দেওয়াই ভালো। প্রশাসনিকভাবে কাজের কোন অসুবিধা না হলেও দলগতভাবে কাজ করতে অসুবিধা হচ্ছিল”। কর্মাধ্যক্ষ পদ ছাড়লেও তৃণমূলের সদস্য পদে রয়েছেন বলে জানান তিনি। বিজেপিতে যোগদান বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন এখনো বিজেপিতে যোগদানের কোনো সম্ভাবনা নেই।

তবে তৃণমূল কংগ্রেসকে কটাক্ষ করতে ছাড়েনি বিজেপি নেতৃত্ব । স্থানীয় বিজেপি নেতা তথা ভারতীয় জনতা মজদুর সেলের বিষ্ণুপুর সাংগঠনিক জেলা সভাপতি বাপি হাজরা বলেন , শুধু সুব্রত কর্মকার কেন সারা পশ্চিমবঙ্গে তো এখন একের পর এক তৃণমূল কংগ্রেসে ধস নামছে। আগামী দিনে তৃণমূল কংগ্রেস থাকবে না । বিজেপিতে আসার বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন তৃণমূল কংগ্রেসের সংস্কার ভুলে তার কৃতকর্মের প্রায়শ্চিত্ত করে তবেই বিজেপিতে আসতে হবে বলে তিনি জানান ।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?