Saturday, October 16, 2021
Home রাজ্য পূর্ব ও পশ্চিম মেদিনীপুর দাঁতনে বিক্রম চন্দ্র প্রধানের সমর্থনে এলেন সাংসদ দেব ও সৌগত রায়

দাঁতনে বিক্রম চন্দ্র প্রধানের সমর্থনে এলেন সাংসদ দেব ও সৌগত রায়

দাঁতনের তৃণমূল কংগ্রেসের প্রার্থী বিক্রম চন্দ্র প্রধানের সমর্থনে তুরকাতে এলেন সাংসদ দেব ও সৌগত রায়।

সোহিনী পোড়েল: দাঁতনের তৃণমূল কংগ্রেসের প্রার্থী বিক্রম চন্দ্র প্রধানের সমর্থনে তুরকাতে এলেন সাংসদ দেব ও সৌগত রায়। পূর্বঘোষিত সূচি অনুযায়ী বুধবার দুপুর নাগাদ তুরকার রানডাঙ্গার মাঠে এসে পৌঁছায় তার হেলিকপ্টার। এরপর হুডখোলা জিপে প্রার্থী বিক্রম চন্দ্র প্রধানকে নিয়ে প্রচারে র‍্যালি করেন সাংসদ ও অভিনেতা দেব এবং সৌগত রায়।

এরপর উক্ত মাঠে তৃণমূল সরকারের উন্নয়নের খতিয়ান তুলে ধরে আয়জিত একটি সভায় বক্তব্য রাখেন সাংসদ ও অভিনেতা দেব। তিনি বলেন, তিনি এখানে ভোট চাইতে আসেননি এসেছেন বিক্রম চন্দ্র প্রধানের জন্য আশীর্বাদ চাইতে। তার মতে আশীর্বাদ থাকলে প্রার্থী জয় হবেই।

তিনি আরও বলেন, এখন সবার কাছেই স্মার্টফোন আছে তাই একটু নিজেরা যাচাই করে সঠিক মানুষকে ভোট দেবেন। আপনারা কোনও প্ররোচনায় পা দেবেন না। বাইরে থেকে অনেকে আসছে অনেক কথা বলবে। কোনো কথায় কান দেবেন না। কারণ তাঁরা বিগত নির্বাচনগুলিতে অনেক কথা বলেছে তা পূরণ করতে পারেনি। সে তুলনায় তৃণমূল সরকার সেইসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায় আপনাদের অনেক উন্নয়ন করেছেন। আপনারা যদি আরও উন্নয়ন চান তাহলে দাঁতনের তৃণমূল কংগ্রেসের প্রার্থী বিক্রম চন্দ্র প্রধানকে ভোট দিয়ে জয়যুক্ত করুন।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?