Thursday, February 25, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া 'তোলাবাজ ভাইপো কয়লা বিক্রি করে',বিস্ফোরক সৌমিত্র।

‘তোলাবাজ ভাইপো কয়লা বিক্রি করে’,বিস্ফোরক সৌমিত্র।

সোনামুখীতে এসে রাজ্যের মুখ্যমন্ত্রী ও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে তীব্র আক্রমণ করলেন সাংসদ সৌমিত্র খাঁ ।

নরেশ ভকত, বাঁকুড়াঃ গোটা রাজ্যের পাশাপাশি রবিবার সোনামুখীতে বিজেপির পরিবর্তন যাত্রা কর্মসূচি অনুষ্ঠিত হলো । যেখানে কর্মী-সমর্থকদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো । পরে সোনামুখী পৌর শহরের বোডিং মাঠে একটি জনসভার আয়োজন করা হয় ।

জনসভায় বক্তব্য রাখতে গিয়ে রাজ্য বিজেপির যুব মোর্চার সভাপতি ও বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ তৃণমূল সুপ্রিমো তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে তীব্র আক্রমণ করেন । তিনি বলেন,’জয় শ্রী রাম শুনলে ভূতেরা পালিয়ে যায় আর পশ্চিমবঙ্গের ভূত হচ্ছেন তৃণমূল নেত্রী।তাই জয় শ্রীরাম বললেই তৃণমূলের নেতা নেত্রীরা পালিয়ে যায় ।

অভিষেক বন্দ্যোপাধ্যায় কে আক্রমণ শানিয়ে তিনি বলেন,’তোলাবাজ ভাইপো বাঁকুড়ার কয়লা গুলোকে বিক্রি করেছে দামোদর নদীর বালি গুলিকে বিক্রি করে দিয়েছে’ ।

অন্যদিকে সোনামুখীর মানুষকে আশ্বাস দিয়ে তিনি বলেন,’সোনামুখীতে একটি বাইপাস, একটি মহিলা কলেজ ও বাঁকুড়ায় একটি শিল্প হাব করতে হবে তাই আপনাদের কাছে বলতে চাই বিজেপি ক্ষমতায় এলে এই সমস্যার সমাধান হবে’।

সোনামুখী বিধানসভার তৃণমূল কংগ্রেসের প্রাক্তন বিধায়িকা দিপালী সাহাকে আক্রমণ সানিয়ে তিনি বলেন,’দিপালী সাহা টাকা নিয়ে চাকরি দিয়েছেন এলাকার একটা কাজও তিনি করতে পারেননি’।

এছাড়াও মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে রুদ্রনীল ঘোষ তৃণমূল কংগ্রেসকে আক্রমণ সানিয়ে বলেন তৃণমূল কংগ্রেসের আমলে উন্নয়ন হয়নি এটা কেউ বললে আমি বিশ্বাস করবো না । তৃণমূল কংগ্রেসের আমলে নেতা-নেত্রীদের উন্নয়ন হয়েছে বাংলার মানুষের কোনো উন্নয়ন হয়নি।

সোনামুখীতে পরিবর্তন যাত্রা কর্মসূচিকে কেন্দ্র করে বিজেপি কর্মী সমর্থকদের মধ্যে উচ্ছ্বাস উন্মাদনা ছিল চোখে পড়ার মতো । এদিনের এই কর্মসূচিতে প্রায় পাঁচ হাজার বিজেপি কর্মী সমর্থক অংশগ্রহণ করেছিলেন যা 2021 বিধানসভা নির্বাচনে বিজেপি কর্মীদের মধ্যে বাড়তি অক্সিজেন যোগাবে এমনটাই মনে করছেন রাজনৈতিক মহলের একাংশ ।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?