Friday, October 22, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া তৃনমূল-বিজেপি সংঘর্ষ,গ্রামে গেলেন রাজু বন্দ্যোপাধ্যায়।

তৃনমূল-বিজেপি সংঘর্ষ,গ্রামে গেলেন রাজু বন্দ্যোপাধ্যায়।

বড়জোড়া ব্লকের পখন্না পঞ্চায়েতের তাজপুর গ্রামে আহত বিজেপি কর্মীদের দেখতে গেলেন রাজ্য বিজেপির সহ-সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায় ।

নরেশ ভকত, বাঁকুড়াঃ মঙ্গলবার সন্ধ্যায় দেওয়াল লিখন ও তৃণমূল কংগ্রেসের পোস্টার ছেঁড়াকে কেন্দ্র করে বড়জোড়া ব্লকের পখন্না পঞ্চায়েতের তাজপুর গ্রামে বিজেপি তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে গোটা এলাকা । সংঘর্ষে দুপক্ষের বেশ কয়েকজন কর্মী আহত হন ।

বৃহস্পতিবার তাজপুর গ্রামে আহত বিজেপি কর্মীদের বাড়ি গেলেন রাজ্য বিজেপির সহ-সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায় । আহত বিজেপি কর্মীদের সঙ্গে দেখা করার পাশাপাশি কথা বললেন তাদের পরিবারের সদস্যদের সঙ্গে এবং আগামী দিনে তাদের পাশে থাকার আশ্বাস দেন তিনি । বিজেপি নেতৃত্বকে কাছে পেয়ে খুশি আহত বিজেপি কর্মী ও তাদের পরিবারের সদস্যরা । এছাড়াও বড়জোড়া হাসপাতালে আহত এক বিজেপি কর্মীর নরেন বাগদিকেও তিনি দেখতে যান ।

পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাজু বন্দ্যোপাধ্যায় জানান,’মমতা বন্দ্যোপাধ্যায় হারের ভয় পেয়ে গেছেন তাই তৃণমূলের গুন্ডাদের রাস্তায় নামিয়ে দিয়েছেন । তবে পরিবারের পাশে নরেন্দ্র মোদী অমিত শাহ আছেন এবং তাদের নির্দেশ মতোই তিনি এখানে এসেছেন বলে জানান তিনি’।

এদিকে আজ বৃহস্পতিবার পখন্নাতে এক তৃণমূল কর্মীকে মারধরের অভিযোগ উঠছে বিজেপির বিরুদ্ধে। দীপক মুখার্জী নামে তৃণমূল কর্মী জানান বেশ কয়েকজন বিজেপির লোকজন তাকে মারধর করেছে। যদিও বিজেপি এই ঘটনা অস্বীকার করেছে।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?