Saturday, October 16, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া তৃনমূলের অন্দরেই ব্যাপক ক্ষোভ|

তৃনমূলের অন্দরেই ব্যাপক ক্ষোভ|

বুধবার মেজিয়ার সভায় মমতা বন্দ্যোপাধ্যায় পৌঁছানোর মিনিট কুড়ি আগে সভাস্থলে এসে পৌঁছান দলের স্থানীয় বিদায়ী বিধায়ক স্বপন বাউরী ।

সোহিনী পোড়েল: সব মান অভিমান ভূলে তৃনমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যখন নির্বাচনের জন্য অল আউট ঝাঁপানোর আহ্বান জানাচ্ছেন তখন তাঁর সভামঞ্চেই ফের প্রকাশ্যে চলে এল দলের নেতা কর্মীদের গোষ্ঠিদ্বন্দ । সেই দ্বন্দের জেরে মঞ্চে অতিথি তালিকায় নাম না থাকায় প্রায় আধ ঘন্টা মঞ্চের গেটে দাঁড়িয়ে থাকতে হল এলাকার বিদায়ী বিধায়ককে । দলীয় নেতৃত্বের একাংশের এই কাজে রীতিমত ক্ষুব্ধ বিদায়ী বিধায়ক অনুগামীরা।

বাঁকুড়ায় এদিন তিনটি নির্বাচনী জনসভা ছিল তৃনমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। এদিন প্রথম সভাটি ছিল শালতোড়া বিধানসভা কেন্দ্রের মেজিয়ায়। শালতোরা বিধানসভা কেন্দ্রের দলীয় প্রার্থী সন্তোষ মন্ডলের সমর্থনে এদিন মেজিয়ায় সভা করেন মমতা বন্দ্যোপাধ্যায় । এই সভাকে ঘিরেই গন্ডগোলের সূত্রপাত । সম্প্রতি নন্দীগ্রামের ঘটনার পর মমতা বন্দ্যোপাধ্যায়ের নিরাপত্তা আরো জোরদার করা হয়েছে । নিরাপত্তার কারণে দলের জেলা ও ব্লক নেতৃত্বের দেওয়া তালিকায় নাম না থাকা ব্যক্তিদের কোনোভাবেই মঞ্চে উঠতে দিচ্ছে না নিরাপত্তারক্ষীরা ।

বুধবার মেজিয়ার সভায় মমতা বন্দ্যোপাধ্যায় পৌঁছানোর মিনিট কুড়ি আগে সভাস্থলে এসে পৌঁছান দলের স্থানীয় বিদায়ী বিধায়ক স্বপন বাউরী । সেসময় তিনি মঞ্চে উঠতে গেলে তালিকায় নাম না থাকায় নিরাপত্তারক্ষীরা বিদায়ী বিধায়ককে মঞ্চে উঠতে দিতে চাননি । এই ঘটনা নিয়ে দফায় দফায় নিরাপত্তারক্ষীদের সাথে বচসা বাঁধে বিদায়ী বিধায়কের।

অবশেষে প্রায় কুড়ি মিনিট পর বিদায়ী শ্রমমন্ত্রী মলয় ঘটকের মধ্যস্থতায় মঞ্চে উঠতে পারেন তৃনমূলের বিদায়ী বিধায়ক স্বপন বাউরী । তাঁর অনুগামীদের দাবি দলের গোষ্ঠীদ্বন্দের জেরেই মঞ্চে অতিথি তালিকা থেকে পরিকল্পনা করে বিদায়ী বিধায়কের নাম বাদ দেওয়া হয়েছে । এই ঘটনার প্রভাব এই বিধানসভা নির্বাচনের ফলাফলে পড়বে বলেও আশঙ্কা করছেন দলের বিক্ষুব্ধ অংশ ।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?