Friday, May 14, 2021
Home রাজ্য বর্ধমান তৃণমূল প্রার্থী বিধান উপাধ্যায় এর সমর্থনে আয়োজন করা হয় এক বিশাল রোড...

তৃণমূল প্রার্থী বিধান উপাধ্যায় এর সমর্থনে আয়োজন করা হয় এক বিশাল রোড শো।

আয়োজন করা হয় এক বিশাল রোড শো|

নিজস্ব প্রতিনিধি, বাপশ্চিম বর্ধমান: রাবনি বিধানসভার গিরমিট মোড় থেকে কাঁটাপাহাড়ি মোড় পর্যন্ত তৃণমূল কংগ্রেসের প্রার্থী বিধান উপাধ্যায়ের সমর্থনে এক বিশাল মোটর সাইকেল মিছিলের আয়োজন করা হয়।যেখানে তৃণমূল কংগ্রেসের প্রার্থী বিধান উপাধ্যায়ের সমর্থনে মুখ্যরূপে উপস্থিত হন সাংসদ তথা নায়িকা শতাব্দী রায়।এদিন ফুলের মালা পরিয়ে শতাব্দী রায়কে বারাবনির মাটিতে স্বাগতম জানান প্রার্থী বিধান উপাধ্যায়।

প্রার্থী বিধান উপাধ্যায়ের সমর্থনে বারাবনিতে প্রথম মিছিল সকালে গিরমিট মোড় থেকে কাঁটাপাহাড়ি পর্যন্ত এবং দ্বিতীয় মিছিল বিকাল পানুড়িয়া মোড় থেকে পাঁচগাছিয়া মোড় পর্যন্ত দুটি মোটর সাইকেল মিছিলের আয়োজন করা হয়। যে মিছিলে তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকদের সহ সাধারণ মানুষের উচ্ছাস ছিলো চোখে পড়ার মত।

এদিন তৃণমূল কংগ্রেসের প্রার্থী বিধান উপাধ্যায় বলেন যে হারে করোনা বৃদ্ধি পাচ্ছে তাতে সমস্ত সাধারণ মানুষের সচেতন থাকা অত্যন্ত জরুরি।আজকে কর্মীদের বারণ করা সত্ত্বেও এত মানুষের ভিড় হয়েছে।সামনে ভোট তাই প্রচার করতে হবে করে যাচ্ছি। আমি বুঝি মানুষের কষ্ট কেনো আমি নিজে করোনায় আক্রান্ত হয়েছি।তাই করোনার বিধি মেনে সবাইকে মুখে মাক্স,দূরত্ব বজায় রেখে এই মিছিলে অংশ নেবার অনুরোধ করছি।

এই প্রসঙ্গে সাংসদ তথা নায়িকা শতাব্দি রায় বলেন বারাবনিতে তৃতীয়বার বিধায়ক বানানোর লক্ষ নিয়ে আজ আমি এসেছি, মানুষের মুখের মধ্যে উৎসাহ বলছে বারাবনিতে তৃণমূলের জয় নিশ্চিত।মানুষের রায় ২তারিখে প্রকাশ আসবে আর রাজ্যে দিদির সরকার গঠন নিশ্চিত। তাছাড়া আজকের এই মিছিলে উপস্থিত ছিলেন বারাবনি ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি অসিত সিংহ,জেলা পরিষদ কর্মদক্ষ পূজা মাড্ডি সহ আরো অনেকে।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?