Tuesday, September 21, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া তৃণমূলের ৮ সাংসদ বিজেপিতে আসছে,বিস্ফোরক দাবি সৌমিত্রের।

তৃণমূলের ৮ সাংসদ বিজেপিতে আসছে,বিস্ফোরক দাবি সৌমিত্রের।

তৃনমুলের সাত থেকে আঠ সাংসদ বিজেপিতে আসার অপেক্ষায়, দাবি সৌমিত্রের।

নরেশ ভকত, বাঁকুড়াঃ গতকালই মানভঞ্জন করা হয়েছে অভিনেত্রী তথা সাংসদ শতাব্দীর।ঠিক তার পর দিনই বিস্ফোরক দাবি সৌমিত্রের। বিষ্ণুপুরের সাংসদ ও বিজেপি রাজ্য যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ এর দাবি রাজীব বন্দ্যোপাধ্যায়, শতাব্দী রায়,অপরুপা পোদ্দার, প্রসূণ বন্দ্যোপাধ্যায়, শতাব্দী রায়, অপরুপা পোদ্দার, রাজীব বন্দ্যোপাধ্যায় সহ সাত থেকে আট জন তৃণমূল সাংসদ বিজেপিতে আসার অপেক্ষায় আছেন।

বিষ্ণুপুর জোড় মন্দির পোড়ামাটির হাট প্রাঙ্গনে দলের তরফে ‘যুব চেতনা ও শ্রমদান’ কর্মসূচীর অঙ্গ হিসেব মাঠ পরিস্কারের কাজে যোগ দিয়ে তিনি এই দাবি করেন।
তিনি আরও বলেন, এই ছিন্নমস্তা মায়ের মন্দিরে দাঁড়িয়ে আমি যখন বলেছিলাম শুভেন্দু অধিকারী আমাদের দলে আসছেন, তখন তৃণমূল হেসেছিল। কাল শতাব্দী রায়কে ‘দিদি অভিনয় করে আটকালেন’। কিন্তু উনি আসবেন।

বিষ্ণুপুরের সাংসদ ও বিজেপি রাজ্য যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ ঝাঁটা হাতে দলীয় কর্মীদের সঙ্গে নিয়ে বিষ্ণুপুর শহরের জোড় মন্দির প্রাঙ্গনে পোড়া মাটির হাট পরিস্কারের কাজে হাত লাগালেন তিনি। পোড়া মাটির হাটের মাঠে ছড়িয়ে ছিটিয়ে থাকা প্লাষ্টিক, থার্মোকল থেকে ভ্রাম্যমাণ সুলভ শৌচাগার সর্বত্রই পরিস্কারের কাজ করলেন তিনি।

স্বামী বিবেকানন্দের জন্মদিন উপলক্ষ্যে ১২ জানুয়ারী থেকে ২৩ জানুয়ারী পর্যন্ত ‘যুব চেতনা ও শ্রমদান’ কর্মসূচী গ্রহণ করা হয়েছে। সেই কর্মসূচীর অঙ্গ হিসেবে সাংসদ সৌমিত্র খাঁ তাঁর নির্বাচনী এলাকা বিষ্ণুপুর শহরের জোড় মন্দির প্রাঙ্গনে পোড়া মাটির হাট পরিস্কারের কাজ করে যুব চেতনা ও শ্রমদান’ কর্মসূচীতে অংশ নিয়েছেন। বিজেপি কর্মী সমর্থকদের মধ্যে আজকের কর্মসূচিকে কেন্দ্র করে উচ্ছ্বাস উন্মাদনা ছিল চোখে পড়ার মতো। 2019 লোকসভা নির্বাচনে বাংলায় বিজেপির ফল ভালো হওয়াতে কর্মী-সমর্থকরা সংগঠন মজবুত করার দিকে নজর দিয়েছেন।এবার তাদের টার্গেট 2021 বিধানসভা নির্বাচনে বাংলা দখলের।তবে আগামী দিনে বিজেপির অবস্থান হয় তা সময় কথা বলবে।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?