Friday, May 14, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া তৃণমুল চোর,আর ভাইপো ডাকাত:মন্তব্য বিজেপি সভাপতির।

তৃণমুল চোর,আর ভাইপো ডাকাত:মন্তব্য বিজেপি সভাপতির।

তৃণমূল দলটাই তো পুরো চোর,ওরা আবার চোরের বিচার করছে। রাজ্যে ভাইপোর থেকে বড় ডাকাত আর কেউ কি রয়েছে?

নরেশ ভকত, বাঁকুড়াঃ আজ ভারতীয় জনতা পার্টির বিষ্ণুপুর সাংগঠনিক জেলার কোতুলপুর বিধানসভার মির্জাপুরে রক্তদান শিবিরের আয়োজন করা হয় এই রক্তদান শিবিরে প্রায় 100 জন রক্তদাতা রক্ত দান করে।

গোষ্টিদ্বন্ধে জর্জরিত বিষ্ণুপুরকে কব্জায় আনতে কিছু দিন আগেই হরকালি প্রতিহারকে সরিয়ে
বিষ্ণুপুর জেলার সাংগঠনিক সভাপতি হিসাবে সুজিত আগস্তিকে নিয়োগ করা হয়।যাতে একলাতে কার্যত অকাল দেওয়ালি পালন হয়েছিল।দায়িত্ব পাওয়ার সপ্তাহান্তের সক্রিয় হলো সুজিত আগাস্তি।

সোমবার বিষ্ণুপুরের মির্জাপুর অঞ্চলে একটি রক্তদান শিবিরের আয়োজন করা হয় বিজেপির পক্ষ থেকে।এই রক্তদান শিবিরে উপস্থিত ছিলেন নবনিযুক্ত সভাপতি বিষ্ণুপুর সাংগঠনিক জেলার সভাপতি সুজিত আগস্তি ।

এছাড়াও জেলার সাধারণ সম্পাদক অমরনাথ শাখা সহ একাধিক বিজেপির সাংগঠনিক জেলার নেতৃত্ব বিজেপির শিক্ষক সংগঠনের পক্ষ থেকেই রক্তদান শিবিরের আয়োজন করা হয়, এই রক্তদান শিবিরে বিষ্ণুপুর সাংগঠনিক জেলা নব নিযুক্ত সভাপতি এই প্রথম কর্মসূচিতে যোগদান করেই তৃণমূলের বিরুদ্ধে গর্জে ওঠেন।

প্রসঙ্গত গতকালই বিষ্ণুপুরে কল্যাণ বন্দ্যোপাধ্যায় একটি জনসভা থেকে শ্যাম মুখার্জী কে চোর বলে কটাক্ষ করেন তারই পরিপ্রেক্ষিতে এদিন তিনি বলেন,” তৃণমূল দলটাই তো পুরো চোর,ওরা আবার চোরের বিচার করছে। রাজ্যে ভাইপোর থেকে বড় ডাকাত আর কেউ কি রয়েছে?

সুজিত আগাস্তি আরো বলেন,”আর কল্যাণ বাবু লোককে বলছেন চোর তিনি নিজেও একজন কি এটা সব মানুষই জানে”।সমালোচনা ও পাল্টা সমালোচনাতে একুশে নির্বাচনের ময়দান এখন থেকেই তৈরী হচ্ছে।নির্বাচন তো এখনো ঢের দেরি।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?