Monday, May 17, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া তিন থেকে চার ঘণ্টা নেই কারেন্ট, বিক্ষোভ ইলেকট্রিক অফিসে।

তিন থেকে চার ঘণ্টা নেই কারেন্ট, বিক্ষোভ ইলেকট্রিক অফিসে।

ইলেকট্রিক অফিসে বিক্ষোভ দেখালেন কোতুলপুর এলাকার বেশ কিছু মানুষজন।

নিজস্ব প্রতিনিধি, বাঁকুড়া: আজ কোতুলপুর গোগড়া ইলেকট্রিক অফিসে বিক্ষোভ দেখালেন কোতুলপুর এলাকার বেশ কিছু মানুষজন। তাদের দাবি দীর্ঘ দশ বছর ধরে তাদের এলাকায় বিদ্যুৎ সমস্যা আছে। বার বার ইলেকট্রিক অফিসে অভিযোগ করা হলেও তার সমাধান করা হইনি। কোতুলপুরের ওই তিনটি গ্রাম হল জোলিঠ্যা, দাসপাড়া ও বোস্টমপাড়া।

ওই তিনটি গ্রামে পানাহার ফিডার থেকে বিদ্যুৎ সরবরাহ করা হয়। তাদের অভিযোগ দিনে তিন থেকে চার ঘণ্টা করে কারেন্ট থাকছে না সেখানে। আর এই সমস্যা চলে আসছে দীর্ঘদিন ধরেই। যেন নিত্য সঙ্গী হয়ে পড়েছে এই সমস্যা। এই অভিযোগ দীর্ঘদিন জানিও এই সমস্যা কোন সমাধান হচ্ছে না এই সমস্যা বিগত ১০ বছর ধরে হয়ে আসছে।

তাই কোতুলপুর এর ওই এলাকার তিনটি গ্রামের বেশ কিছু সংখ্যক বাসিন্দা আজ আরও একবার তাদের সমস্যা নিয়ে ইলেকট্রিক অফিসে এসে অভিযোগ করেন। ও তার দ্রুত সমাধানের জন্যও আবেদন করেন। তারা ইলেকট্রিক অফিসে দরখাস্ত জমা করতে এসেও অফিস টাইমে পেলেন না কোন অফিস স্টাফ।

ঠিক টাইমে দেখা পেলেন না এস এস এরও। তিনি অফিসে ঢোকেন নির্ধারিত সময়ের অনেক পরে। এমনই দাবি করেন গ্রামবাসীরা। তারপর গ্রামবাসীরা এস এস কে তার দাবি ও অভিযোগ সম্পর্কে জানান। এস এস তাদের দাবি পূরণের আশ্বাস ও দেন।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?