Saturday, October 16, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া তালা ভেঙে ফাঁকা বাড়িতে দুঃসাহসিক ডাকাতি,তদন্তে প্রশাসন।

তালা ভেঙে ফাঁকা বাড়িতে দুঃসাহসিক ডাকাতি,তদন্তে প্রশাসন।

বাড়ি ফাঁকা থাকায় দুঃসাহসিক ডাকাতি কেশিয়াড়াতে।

নরেশ ভকত, বাঁকুড়াঃ বাড়ি ফাঁকা থাকার সুযোগে দুঃসাহসিক ডাকাতির ঘটনা ঘটল বাঁকুড়ার গঙ্গাজলঘাঁটির কেশিয়াড়া গ্রামে ।ঘটনার সূত্রপাত রবিবার রাত্রি নাগাদ।রবিবার রাতে গঙ্গাজলঘাঁটির কেশিয়াড়ার বাসিন্দা গণেশ মিশ্র স্বপরিবারে তীর্থ ভ্রমণে যান নবদ্বীপ ধামে।পরিবারের অন্য কেউ না থাকায় বাড়ি তালাবদ্ধ অবস্থায় ছিল।

সোমবার সকালে গ্রামের শেষ প্রান্তে থাকা, গণেশ মিশ্রের বাবা শিবশঙ্কর মিশ্র গ্রামের রাস্তা দিয়ে শিব মন্দিরে পুজো দিয়ে যাওয়ার সময় দেখেন , তার মেজ পুত্র গণেশ মিশ্রের বাড়ি তালা ভাঙা অবস্থায় সবকিছু ওলট হয়ে রয়েছে।

তিনি তার ছোট পুত্র কার্তিক মিশ্রকে বিষয়টি জানলে তিনি তাড়িঘড়ি গঙ্গাজলঘাঁটি থানায় খবর দেন ।ঘটনাস্থলে আসে গঙ্গাজলঘাঁটি থানার পুলিশ । খবর দেওয়া হয় গৃহকর্তা গণেশ মিশ্রকে।

মঙ্গলবার সকাল নাগাদ স্ব-পরিবারে বাড়ি ফিরে এসে দেখেন দরজার তালা ভাঙা অবস্থায় বাড়ির সব কিছু ওলট পালট হয়ে রয়েছে, ভাঙা রয়েছে আলমারি।

গৃহকর্তা গণেশ মিশ্রের দাবি,’আমারা বাড়িতে না থাকার সুযোগে সোনার দুল, আংটি, নগদ ৮০০০ টাকা এবং বাড়ির দামী আসবাবপত্র সহ বেশ কিছু কাঁসার বাসনপত্র চুরি হয়েছে। সবমিলিয়ে তিনি লক্ষাধিক টাকা মূলের জিনিস চুরি গেছে বলে জানান’।অভিযোগের ভিত্তিতে পুরো ঘটনার তদন্তে নেমেছে গঙ্গাজলঘাঁটি থানার পুলিশ ।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?