Friday, May 14, 2021
Home রাজ্য টুকরো হবে তৃণমূল,আক্রমণ সৌমিত্রের।

টুকরো হবে তৃণমূল,আক্রমণ সৌমিত্রের।

আমরা তৃণমূল কংগ্রেসকে ভাঙতে চাই সোনামুখীতে এসে তৃণমূলকে আক্রমণ সাংসদ সৌমিত্র খাঁর।

নরেশ ভকত, বাঁকুড়াঃ আমরা তৃণমূল কংগ্রেসকে ভাঙতে চাই এই ভাষাতেই বাঁকুড়ার সোনামুখীতে এসে তৃণমূল কংগ্রেসকে আক্রমণ করলেন বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ তথা রাজ্য বিজেপির যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ ।

বৃহস্পতিবার সোনামুখীতে দক্ষিণখন্ড কালী মাতা মন্দিরে প্রণাম করেন এবং চা চক্রে যোগ দেন দলীয় কর্মী সমর্থকদের সঙ্গে । পাশাপাশি সোনামুখী শহরে দলীয় কর্মীদের সাথে পায়ে পা মেলান তিনি ।

চা-চক্রের পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে সৌমিত্র খাঁ বলেন,আমরা তৃণমূল কংগ্রেসকে ভাঙতে চাই । মমতা ব্যানার্জি এবং তার ভাইপো অভিষেক ব্যানার্জি যেভাবে মানুষকে শোষণ করেছে এটার বিরুদ্ধে সবাইকে রুখে দাঁড়ানো দরকার । তবে সোনামুখী পৌরসভার প্রাক্তন পৌর প্রশাসক সুরজিৎ মুখার্জি বিজেপিতে আসছেন কিনা সে বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন ভালো মানুষদের আমরা স্বাগত জানাই যদি উনি যদি আসতে চান তাহলে আসুক। পুরোনো নতুন সবাই মিলেই বিজেপিতে একসঙ্গে কাজ করবো এটাই বিজেপির পরিচয়।

তবে এ বিষয়ে সুরজিৎ মুখার্জির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি মন্তব্য করতে নারাজ।

এদিকে তৃণমূল কংগ্রেস নেতৃত্ব সুরজিৎ মুখার্জি কে এবং সংসদ সৌমিত্র খাঁ কে পাত্তা দিতে নারাজ । সোনামুখী পৌরসভার পৌর প্রশাসক তপনজ্যোতি চ্যাটার্জী বলেন,”মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যতদিন নেতৃত্বে থাকবেন ততদিন কে গেল কে এল তাতে কিছু এসে যায়না”। মানুষ মুখ্যমন্ত্রীকে দেখে ভোট দেয় 2021 সালে পুনরায় মমতা বন্দ্যোপাধ্যায়ই মুখ্যমন্ত্রী হিসেবে নির্বাচিত হবেন।যারা রাতারাতি বিজেপিতে গিয়ে দিবাস্বপ্ন দেখছে,তাদের স্বপ্ন খুব তাড়াতাড়ি ভঙ্গ হবে।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?