Monday, May 17, 2021
Home খেলা টস জিতে ব্যাটিং নিয়েছে পাঞ্জাব! দু-দলেই হয়েছে বড় পরিবর্তন।

টস জিতে ব্যাটিং নিয়েছে পাঞ্জাব! দু-দলেই হয়েছে বড় পরিবর্তন।

টসে জিতে ব্যাটিং নিয়েছে পাঞ্জাব।

নিজস্ব প্রতিনিধি, চেন্নাই: আজ দ্বৈরথ দেখতে পারবে সমস্ত বিশ্ববাসী এক দিকে জিতের জন্য মরিয়া হায়দ্রাবাদ অন্যদিকে টানা ২ টি ম্যাচ হারার পর ঘুরে দারানোর লড়াই পাঞ্জাব ।প্রথম ম্যাচটি দুপুর সাড়ে ৩ থেকে এমএ চিদাম্বরম স্টেডিয়ামে পাঞ্জাব ও হায়দরাবাদের মধ্যে খেলা হবে। টসে জিতে ব্যাটিং নিয়েছে পাঞ্জাব। দুটি দলই বর্তমানে পয়েন্ট টেবিলের নীচে রয়েছে। দুটি পরাজয় এবং তিন ম্যাচে একটি জয়ের সাথে এই তালিকার সপ্তম স্থানে রয়েছে পাঞ্জাব দল।

একই সঙ্গে, হায়দরাবাদ প্রথম তিনটি ম্যাচ হেরে টুর্নামেন্টে নিজের অ্যাকাউন্ট খুলতে সক্ষম হয়নি। তারা বর্তমানে পয়েন্ট টেবিলের সর্বশেষ অষ্টম স্থানে রয়েছেন। উভয় দলই এই ম্যাচে তাদের পরাজয়ের শৃঙ্খলা ভেঙে দিতে চাইবে।

হায়দরাবাদের একাদশ: ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), অভিষেক শর্মা, ভুবনেশ্বর কুমার, জনি বেয়ারস্টো (উইকেটকিপার), কেন উইলিয়ামসন, বিরাট সিং, রশিদ খান,বিজয় শঙ্কর , কেদার যাদব, সিদ্ধার্থ কল, খলিল আহমেদ।

পাঞ্জাব কিংসের একাদশ: লোকেশ রাহুল (অধিনায়ক), মায়াঙ্ক আগরওয়াল, ক্রিস গেইল, মনদীপ সিং, নিকোলাস পুরান, মোজোস হেনরিকস , মোহাম্মদ শামি, আরশদীপ সিং, ফবিএন এলেন , শাহরুখ খান, মুরুগান অশ্বিন ।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?