Wednesday, March 3, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া জনসংযোগ মজবুতের লক্ষ্যে ইন্দাসে পথে নামলো বিজেপির মহিলা মোর্চা।

জনসংযোগ মজবুতের লক্ষ্যে ইন্দাসে পথে নামলো বিজেপির মহিলা মোর্চা।

ইন্দাসে বিজেপির মহিলা মোর্চার পদযাত্রায় বিধানসভা নির্বাচনে ক্ষমতা দখলের দাবি ।

নরেশ ভকত, বাঁকুড়াঃ পন্ডিত দীনদয়াল উপাধ্যায়কে সামনে রেখে তাঁর জাতীয়তাবাদ এবং সমাজের নিচুস্তরের মানুষদের সুযোগসুবিধা পাইয়ে দেওয়ার ভাবনাকে নিয়ে বৃহস্পতিবার বিকালে বাঁকুড়ার ইন্দাস ব্লকের শাশপুরে বিজেপির মহিলা মোর্চার নেত্রীরা একটি পদযাত্রা করলেন।

এই পদযাত্রায় পা মিলিয়েছেন দলের বহু মহিলা কর্মী-সমর্থকরা। পদযাত্রাটি শাশপুরে বিজেপির দলীয় কার্যালয় থেকে শুরু করে শাশাপুর বাসস্ট্যান্ড এবং বাজার হয়ে ফের বিজেপি কার্যালয়ে এসে শেষ হয়। ওই মিছিলে নেতৃত্ব দেন রাজ্য মহিলা মোর্চার সহ সভানেত্রী তথা দলের রাঢ় বঙ্গের অবজার্ভার পলি ঘোষ, বিজেপির রাজ্য মহিলা মোর্চার সম্পাদিকা তথা বিষ্ণুপুর সাংগঠনিক জেলার অবজার্ভার মৌমিতা বিশ্বাস মিশ্র, বিষ্ণুপুর সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদিকা মৌসুমী মাজী ঘোষ এবং মোর্চার সহ-সভানেত্রী গঙ্গামণি রায় সহ অন্যান্য নেত্রীরা।

পদযাত্রায় পা মিলিয়ে আগামী বিধানসভা নির্বাচনে নিজেদের জয় প্রসঙ্গে দৃঢ় বিশ্বাস রেখে মৌমিতা বিশ্বাস মিশ্র বলেন,”আজ পন্ডিত দীনদয়াল উপাধ্যায়ের জাতীয় একাত্মবাদ এবং তাঁর আদর্শকে সামনে রেখে আমরা সমর্পণ দিবস পালন করছি। তাঁকে সামনে রেখে আজ দিকে দিকে সাইকেল র‍্যালি এবং পদযাত্রার আয়োজন করেছি। আমাদের পদযাত্রায় দলের মহিলা কর্মীরা ছাড়াও বহু সাধারণ মহিলা আমাদের সঙ্গে হেঁটেছেন’, আমাদের রাজ্যে এমন একটা সরকার রয়েছে যাঁরা শুধু ভোট পাওয়ার জন্য মানুষের কাছে গেছে। মানুষের পাশে দাঁড়ায়নি। তাঁরা শুধু দুর্নীতি করতে ব্যস্ত ছিলেন।

সঙ্গে তিনি লোকসভা নির্বাচনের প্রসঙ্গে টেনে বলেন,’গত লোকসভা নির্বাচনে মানুষ তাঁদের পক্ষে রায় দিয়ে দিয়েছেন। ভারতবর্ষের বুকে আজ নরেন্দ্র মোদিজীর মতো জনপ্রিয় নেতার নেতৃত্বে বিজেপি সরকার চলছে। তিনি জানেন মানুষের জন্য কিভাবে কাজ করতে হয়। তাই এই বিধানসভা নির্বাচনে আমাদের জয় সুনিশ্চিত। আজ মাতৃশক্তি জাগ্রত। বিহারের ভোটে আমরা দেখেছি মহিলারা তাঁদের মত ওই ভোট বাক্সে দিয়েছেন। আমাদের রাজ্যের মুখ্যমন্ত্রী একজন মহিলা। কিন্তু এখানে মহিলারাই সুরক্ষিত নয়’।

তৃণমূলের পক্ষ থেকে বিজেপি মহিলা মোর্চার দাবিকে খণ্ডন করে তৃণমূলের ইন্দাস ব্লক সভাপতি শেখ হামিদ বলেন,’দাবি তো সবাই করতে পারে। কিন্তু বাংলার মানুষ একজন নেত্রীকেই জানেন তিনি মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপির মহিলা মোর্চা একদন মিটিং মিছিল করে রাজ্যে ক্ষমতা দখলের দাবি করলেই তো আর ক্ষমতায় আছেনা। মানুষ এবারও মমতা বন্দ্যোপাধ্যায়কে ক্ষমতায় এনে মুখ্যমন্ত্রীর চেয়ারে বসাবেন এটা বিজেপিও ভাল করে জানে’।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?