Thursday, March 4, 2021
Home বিনোদন চায় বিবাহ বার্ষিকীর উপহার,চাঁদে জমি কিনে দিলেন স্বামী।

চায় বিবাহ বার্ষিকীর উপহার,চাঁদে জমি কিনে দিলেন স্বামী।

স্বপ্না জানিয়েছেন "আমি খুব খুশি হয়েছি। কোনও দিনও ভাবতে পারিনি আমার স্বামী আমায় এমন একটা উপহার দেবেন।

প্রবাদ বাক্যে আছে ইচ্ছা থাকলেই উপায় হয়।আর প্রেমের পরিভাষার মূল উপহার ” তুমাকে চাঁদ চাইলে সেটাও এনে দেব,সত্যিই এবার চাঁদই এনে দিলেন স্বামী।তবে পুরো চাঁদ দেওয়া না গেলেও একটুকরো তো দেওয়াই যায়। বার্ষিকীতে বউয়ের অলীক স্বপ্নকে বাস্তবায়িত করলেন স্বামী। কিনে দিলেন চাঁদে জমি। অবাক হচ্ছেন?

এ এক একেবারেই সত্যি প্রেমকাহিনী, রাজস্থানের ধর্মেন্দ্র আনিজা স্পেশাল দিনকে আরও স্পেশাল করতে তাঁর স্ত্রীকে উপহার দিলেন চাঁদের জমি। 

চাঁদের তিন একর জমি কিনে তা লিখে দিলেন স্ত্রী স্বপ্না আনিজার নামে। ধর্মেন্দ্র জানিয়েছেন, “বিবাহ বার্ষিকী দিনটাকে অন্যরকম করতে চেয়েছিলাম। সবাই গাড়ি, বাড়ি, দামি গয়না দেয় ঠিকই, আমি সে সবের ঊর্ধ্বে গিয়ে অন্যরকম কিছু করতে চেয়েছিলাম। তাই অষ্টম বিবাহ বার্ষিকীতে চাঁদে জমি কিনে তা উপহার হিসেবে দেওয়ার পরিকল্পনা করি। 

কিন্তু কিভাবে আর কাদের থেকে কিনলেন জমি?

মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের লুনা সোসাইটি ইন্টারন্যাশেনালের কাছ থেকে তিন একর জমি কিনেছেন ধর্মেন্দ্র আনিজা। তবে এই দামি মহাজাগতিক উপহার কিনতে সময় লেগেছে গোটা একটা বছর। জমি কেনার পর তিনি জানান, “আমি খুব খুশি, কারণ রাজস্থানে থেকে আমিই প্রথম চাঁদে জমি কিনলাম”।  .

এমন দামি আর ব্যাতিক্রম উপহার পেয়ে বউ ‘স্বপ্না’ কতটা খুশি?

তিনি সংবাদ সংস্থা ANI কে জানান, “আমি খুব খুশি হয়েছি। কোনও দিনও ভাবতে পারিনি আমার স্বামী আমায় এমন একটা উপহার দেবেন। উপহারটি পাওয়ার পর সত্যি আমার মনে হচ্ছিল আমি যেন স্বপ্নের চাঁদে বসে আছি। বিবাহ বার্ষিকীর অনুষ্ঠান চলাকালীন তিনি এই সারপ্রাইজ দেন আমায়”। 

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?